• সকাল ৮:৩১ মিনিট শনিবার
  • ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল
ফুরফুরে মেজাজে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা

ফুরফুরে মেজাজে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফুরফুরে মেজাজে রয়েছেন সোনারগাঁ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। নির্বাচনে কোন দলীয় প্রতিক থাকবেনা এ ঘোষনার পর থেকে প্রতিক পাওয়ার টেনশন দুর হয়ে গেছে। এতাবস্থায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রাথীদের অনেকাই উৎফুল্ল দেখা গেছে। নেতাকর্মীরাও সরকারের এ ঘোষনা সাধুবাদ জানিয়েছেন।

জানাগেছে, আগামী উপজেলা পরিষদ নির্বাচন ৫টি ধাপে সারা দেশে অনুষ্ঠিত হবে। প্রথম ধাপ শুরু হবে ১০ মার্চ। ৪র্থ ধাপে অনুষ্ঠিত হবে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। সেই হিসেবে আগামী ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথমে ভাইস চেয়ারম্যান নির্বাচন কোন দলীয় প্রতিকে হবে না জানিয়ে ইসি একটি প্রস্তাব করেছিল। পরে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়নপত্র বিক্রি উদ্ধোধন করতে গিয়ে ঘোষনা দেন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীদেরর দল মনোনয়ন দিবে এবং দলীয় প্রতিকে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ঘোষনার পর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থীদের কপালে ভাজ পড়ে যায়। তারা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করে এবং দলের মনোনয়ন পেতে বিভিন্ন ভাবে কেন্দ্রীয় নেতাদের কাছে দৌড়ঝাপ শুরু করে। কিন্তু গতকাল শনিবার সকালে একাদশ সংসদ নির্বাচনের সংরক্ষিত নারী এমপিদের নাম ঘোষনার প্রাক্কালে তিনি জানান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানদের দল কোন মনোনয়ণ দিবে না এটি থাকবে উম্মুক্ত। এ ঘোষনার পর থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের দেখা গেছে ফুরফুরে ভাব।
তারা জানান, দল মনোনয়ন না দেওয়ায় একাধিক প্রার্থী এ পদে প্রতিদ্বন্ধিতা করবে ফলে নির্বাচন হবে উৎসবমুখর ও প্রতিদ্ধন্ধিতাপুর্ণ।

রাজনৈতিক সুত্র থেকে জানা যায়, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে কয়েকজন হেভী ওয়েট প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন উপজেলা পরিষদ নির্বাচনে জন্য। যারা গত একাদশ জাতীয় সংসদেও দলীয় মনোনয়নের জন্য দৌড়ঝাপ করেছেন। এবার তারা উপজেলা পরিষদে দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাপ করছেন বলে জানিয়েছেন একাধিক সুত্র। তবে মনোনয়ন দৌড়ে পিছিয়ে নেই ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। ভাইস চেয়ারম্যান পদে যারা প্রতিদ্ধন্ধিতা করতে চান তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, ভট্টপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা আবু নাঈম ইকবাল ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমরের ছোট ভাই ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবু ওমর। অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, মাহামুদ আক্তার ফ্যান্সি, শ্যামুলী চৌধুরী।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution