• সকাল ৯:৩৮ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
ফেইজবুকে এমপি লিয়াকত হোসেন খোকার জনসচেতনতামুলক ছবি ভাইরাল

ফেইজবুকে এমপি লিয়াকত হোসেন খোকার জনসচেতনতামুলক ছবি ভাইরাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকার ছবি সম্বলিত একটি জনসচেতনতামুলক পোষ্ট কয়দিন ধরে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হয়েছে। জাতীয়পার্টির নেতাকর্মীরা ও তার সমর্থকরা কয়েকদিন ধরে ছবিটি ফেইজবুকে শেয়ার করে সোনারগাঁবাসীকে মাদক ও সন্ত্রাসমুক্ত সোনারগাঁ গড়ে তোলার আহবান জানিয়েছেন। ছবিটি ফেইজবুকে ভাইরাল হওয়ার পর থেকে বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে।

জানাগেছে, গত দশম জাতীয় সংসদ নির্বাচন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে দু’বার টানা এমপি নির্বাচিত হয়েছেন লিয়াকত হোসেন খোকা। এমপি নির্বাচিত হওয়ার পর থেকে তিনি সোনারগাঁ উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন। স্কুল, কলেজ, মাদ্রসা, রাস্তা-ঘাট, ব্রিজ কালভাটসহ দ্রারিদ্র বিমোচনেও যতেষ্ট অবদান রেখেছেন। সোনারগাঁয়ে প্রত্যেকটি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ২তলা ভবন নির্মান করেছেন। প্রতিটি কলেজে একটি করে চারতলা ভবন নির্মানসহ শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন। মাদক ও সন্ত্রাস নির্মূলে রয়েছে তার বিশেষ অবদান। তিনি সোনারগাঁকে মাদক মুক্ত করতে থানা পুলিশের সহায়তা জিরো টলারেন্স ঘোষনা করছেন। সোনারগাঁবাসীর উন্নয়নের জন্য ছুটে চলছেন এক মন্ত্রণালয় থেকে আরেক মন্ত্রণালয়ে। তিনি সোনারগাঁয়ের প্রশাসন, শিক্ষক, রাজনীতিবিদদের নিয়ে ছুটে চলছেন সোনারগাঁয়ের বিভিন্ন প্রান্তে। খুঁজে বের করেছেন সেখানকার সমস্যা। সমস্যাগুলো খুঁজে সবাইকে নিয়ে দ্রুত তা সমাধান করার চেষ্টা করেছেন। তিনি উন্নয়নকে তরাম্বিত করতে উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে সোনারগাঁ উপজেলা জনপ্রতিনিধি এক্য ফোরাম নামে একটি সংগঠনও করেছেন। সেই এমপি লিয়াকত হোসেন খোকাকে নিয়ে একটি জনসচেতনামুলক একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে কয়েকদিন ধরে ভাইরাল হয়েছে। ছবিটিতে লেখা রয়েছে , আসুন আমরা সবাই ব্যক্তি স্বার্থ ত্যাগ করে দলমত নির্বিশেষে মাদক ও সন্ত্রাস মুক্ত সোনারগাঁ গড়ি, আসুন এই কামনায় সকলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলি। জননেতা লিয়াকত হোসেন খোকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution