• রাত ১১:০৭ মিনিট সোমবার
  • ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগায়ে ইয়াবা ও গাঁজাসহ আটক-২ সোনারগাঁয়ে মেঘনা নদীতে বরযাত্রী বাহি ট্রলারে ডাকাতি, আহত ২০ সোনারগাঁয়ে গাঁজা ও ফেনসিডিলসহ এক ব্যক্তি গ্রেপ্তার সোনারগাঁয়ে জমির বিরোধকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে আহত সোনারগাঁয়ে ইউপি সদস্যকে কুপিয়ে আহত সুনামগঞ্জে ৩ হাজার বন্যার্ত পরিবারের মাঝে সোনারগাঁ থানা বিএনপির ত্রাণ বিতরন কায়সার-মাসুমের তত্ত্ববধানে বিশাল মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি বাকবিতন্ডার পর বিজয় র‌্যালিতে হাস্যজ্জল দুই নেতা সোনারগাঁয়ে ৭০ বছরের বৃদ্ধাকে ১৭ বার জুতা পেটা! নেতাদের বাকবিতন্ডায় অস্থিরতা উপজেলা আওয়ামীলীগে নদী দূষণ ঠেকাতে গোসল করে অভিনব প্রতিবাদ সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে যুবলীগ নেতার উপর হামলা ॥ আহত-৩ আওয়ামীলীগের ৭৩ বছর পর সোনারগাঁয়ে রাজাকারদের স্বীকৃতি দিচ্ছে চিত্রাঙ্গন প্রতিযোগিতার পুরস্কার বিতরন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দীপ এর আলোচনা সভা ঈদের পর হতে পারে এসএসসি পরীক্ষা, পেছাবে এইচএসসি ও টানা ২য় দিনে কাঁচপুরে সওজের উচ্ছেদ অভিযান নোয়াগাঁও ভুমি কর্মকর্তার যোগ সাজসে সরকারী গাছ কেটে দোকান নির্মানেরর অভিযোগ
বঙ্গবন্ধুকে পাকিস্থানীরা হত্যা করতে পারিনি, হত্যা করেছে বাঙ্গালী..মাহফুজুর রহমান কালাম

বঙ্গবন্ধুকে পাকিস্থানীরা হত্যা করতে পারিনি, হত্যা করেছে বাঙ্গালী..মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, যুদ্ধের সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ফাসির আদেশ দিয়েছিলেন পাকিস্থানীরা কিন্তু সে রায় কার্যকর করতে পারিনি বাংঙ্গালীদের চাপের ও আন্তর্জাতিক চাপে। ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গনভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ১৯৭১ সালের ২৫ মার্চ কালো রাত্রিতে শেখ মুজিবুর রহমানকে গ্রেফতার করে নিয়ে যায় পাকিস্থানে সেখানে তাকে আটকে রেখে তার কবর তৈরী করা হয়েছিল তাকে হত্যা করে কবর দিয়ে দেওয়া হবে। কিন্তু সেখানেও হত্যা করতে পারিনি। শেখ মুজিবুর রহমান যখন দেশে ফিরে আসলেন তখন এক দেশের কিছু বিপদগামী সৈনিক তাকে ও তার পরিবার সহ হত্যা করে ইতিহাসে কলঙ্ক রচনা করেছিলেন। সেই পাকিস্থানী পেতাত্মাদের সাথে হাত মিলিয় বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছিল কিন্তু পারেনি। আজ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরী করেছেন। দেশকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। আমরা সেই নেত্রীর আদর্শের রাজনীতি করি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সোনারগাঁ শাখার সভাপতি আজিজুল হক মুকুল, পৌরসভার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক গাজী আমজাদ, ঈসমাইল আল মামুন, জেলা তাতীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন লিটন, আওয়ামীলীগ নেতা সামছুজ্জামান সামসু, রফিকুল ইসলাম, কায়সার আহম্মেদ মুসা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি রবিন, সাধারণ সম্পাদক সাজু ও সাংগঠিক সম্পাদক নুবনুর সাবিক, বিজয়, রনি প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution