• রাত ৮:৪৫ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান
বিএনপি আন্দোলন হচ্ছে হুমকি ধামকি দিয়ে বাড়ীতে বসে থাকা…..মাহফুজুর রহমান কালাম

বিএনপি আন্দোলন হচ্ছে হুমকি ধামকি দিয়ে বাড়ীতে বসে থাকা…..মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বিএনপি আন্দোলনের হুমকি ধামকি দিয়ে আন্দোলনে নামার সাহস পায় না তারা বাড়ীতেই বসে থাকে। রাজপথে তাদের রাজনীতি নেই। এখন তাদের সাথে যুক্ত হয়েছে বি চৌধুরী ও ড. কামাল গং। ড. কামাল কখনো সরাসরি ভোটে নির্বাচিত হতে পারেনি অথচ তিনি এখন বড় বড় কথা বলছেন। এসব সুশীল সমাজ দেশের জন্য মঙ্গল বয়ে আনতে পারে না। তারা এ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় আয়োজিত এক পথ সভায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম এসব কথা বলেন।
মাহফুজুর রহমান কালাম বলেন, আমি দীর্ঘ দিন যাবত আওয়ামীলীগের রাজনীতি করছি। তিলে তিলে আজকের অবস্থানে এসেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে আমি আওয়ামীলীগের একজন মনোনয়ন প্রার্থী। আমি মনে করি দল অবশ্যই আমাকে মূল্যায়ন করবে। নারায়ণগঞ্জ-৩ আসনে আগামী নির্বাচনে মহাজোটের লাঙ্গলকে নয় আওয়ামীলীগের নৌকা প্রতিককে মনোনয়ন দেয়ার দাবী জানান তিনি।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অবিরাম গন সংযোগ করছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। উপজেলার প্রতিটি ইউনিয়নে তিনি সভা সমাবেশ করে ও জনগনের দ্বারে দ্বারে ঘুরে চালাচ্ছেন নৌকার প্রচারনা। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে আবারো এ সরকারকে নির্বাচিত করার অনুরোধ জানাচ্ছেন তিনি। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় তিনি পথ সভা করে নৌকার পক্ষে প্রচারনা চালান।
পথ সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাইল, পৌর আওয়ামীলীগ নেতা নূওে আলম, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল, আওয়ামীলীগ নেতা সামছুজ্জামান সামসু, ছাত্রলীগ নেতা তাহমিন ইসলাম আকিব ও নবনূও হোসেন সাবিক প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution