• রাত ৮:৪৭ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে এ্যাঃড সোলায়মানের মা সুফিয়া বেগমের ইন্তেকাল সোনারগাঁয়ে জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে?
মনোনয়ন প্রত্যাশী এ এইচ এম মাসুদ দুলালের পূজা মন্ডপ পরিদর্শন

মনোনয়ন প্রত্যাশী এ এইচ এম মাসুদ দুলালের পূজা মন্ডপ পরিদর্শন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  সোনারগাঁ থেকে নৌকার প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক ও ছাত্রনেতা এ এইচ  এম মাসুদ দুলাল মঙ্গলবার বিকালে উপজেলার বৈদ্যেরবাজার ও পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

পূজা মন্ডপ পরিদর্শন শেষে এএইচএম মাসুদ বলেন, ধর্ম যার যার উৎসব সবার। যে যার ধর্ম পালন করবেন এটাই স্বাভাবিক। কিন্তু উৎসবটা যদি সবাই ভাগ করে নেই, তাহলে আমাদের জীপন যাপনের মান উন্নত হবে, তেমনি সকল কাজ সহজ হয়ে যাবে এবং কারো প্রতি কারো ভেদাভেদ থাকবে না।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সাম্প্রদায়িক রাজনীতিতে বিশাসী। শেখ হাসিনা যখনই ক্ষমতায় আসে তখনই দেশের সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা পায়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে অসাম্প্রদায়িক রাজনীতি করে।

পূজা মন্ডপ পরিদর্শনে তার সঙ্গে ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান স্বপন, সিঙ্গাপুর যুবলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ জয়, বারদী ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সাইদুল রহমান সুমন, আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান, যুবলীগ নেতা মাসুম মিয়া, কমল হক, মাহফুজুর রহমান মাসুম, ছাত্রলীগ নেতা রাব্বী, সেলিম, মুসা প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution