• দুপুর ১২:০৫ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
মাঠ দখলে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবালের, দেখা নেই বাকিদের

মাঠ দখলে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবালের, দেখা নেই বাকিদের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে চারজন প্রার্থী নির্বাচনে ঘোষনা দিলেও মাঠে দেখা নেই তাদের। এদিকে নির্বাচন করার ঘোষনার পর থেকে মাঠ দখল করে আছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য আবু নাঈম ইকবাল।

সুত্র জানিয়েছেন, আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য আবু নাঈম ইকবাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবু ওমর ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নেকবর হোসেন। এদের সবাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে পোষ্টার, ব্যানার ও গণসংযোগ করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছেন।

এদিকে, নির্বাচন কমিশন সারা দেশের উপজেলা নির্বাচনকে ৫ ধাপে অনুষ্ঠিত হবে বলে ঘোষনা দিয়েছেন। এ হিসেবে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৩১ শে মার্চ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। নির্বাচন কমিশন এ পর্যন্ত ২য় ধাপের তফসিল ঘোষনা করেছেন। ৩য় ধাপের পর ৪র্থ ধাপের নির্বাচনের তফসিল ঘোষনা করবেন কিছু দিনের মধ্যেই।

আসন্ন একাদশ নির্বাচনের পর সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনের প্রস্তুতি নিতে থাকেন প্রার্থীরা। তারা অনেক গনসংযোগ, পোষ্টার ব্যানার টানিয়ে তাদের প্রার্থীরা ঘোষনা দিয়েছেন। সোনারগাঁয়ে এ পর্যন্ত ৬জন ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের প্রার্থীতা দাবি করলেও মুলত শাহ আলম রূপন, আবু নাঈম ইকবাল, বাবু ওমর ও নেকবর হোসেন নির্বাচন করবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রত্যেকটা উপজেলা থেকে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নাম কেন্দ্র থেকে চাওয়া হয়। সে নামের তালিকা প্রস্তুত করতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে একটি বর্ধিত সভার আয়োজন করা হয়। সেখানে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। এরপর বাকি আরো ৩ জনের নাম প্রস্তাব করা হয়। অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপনের নাম প্রথমে প্রস্তাব করা হয়। এরপর আরো বাকি দুজনের নাম প্রস্তাব করা হয়। অপরদিকে, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তারের নাম প্রথমে প্রস্তাব করা হয়।

এ ৪ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নির্বাচনী মাঠ দখলে আছেন আবু নাঈম ইকবাল। নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন নেতাকর্মীরা তার কার্যালয়ে এসে তুলের তোড়া হাতে দিয়ে তাকে সমর্থন জানাচ্ছেন। এছাড়া তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাদের সমর্থন ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ রয়েল রির্সোটে সোনারগাঁ সরকারী প্রাথমিক শিক্ষক সমতিরি পক্ষ থেকে আবু নাঈম ইকবালকে সমর্থন দেন। এদিকে, বাবু ওমর কয়েকদিন আগে কাঁচপুর এলাকায় একদিন গনসংযোগ করলেও পরে তাকে আর কোথাও দেখা যায়নি। ফলে নির্বাচন যত ক্ষনিয়ে আসছে আবু নাঈম ইকবালের সমর্থন ততই বেড়ে চলছে বলে জানিয়েছেন তার কর্মী সমর্থকরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution