• সন্ধ্যা ৬:০০ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার
মাদক নির্মূলে পুলিশকে আরো কঠোর হতে বললেন এমপি খোকা

মাদক নির্মূলে পুলিশকে আরো কঠোর হতে বললেন এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা বলছেন, একজন মাদক ব্যবসায়ী একটি পরিবার একটি সামাজ ও দেশকে ধ্বংস করে দেয়। তাই মাদক ব্যবসায়ীদের সামাজিক ভাবে প্রতিহত করতে হবে। যে যার যার অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে। কারণ মনে রাখবেন যারা মাদকের ব্যবসা করে তারা শয়তান। শয়তানকে আশ্রয় প্রশ্রয় দিলে আল্লাহর কাছে আমরা কি জবাব দিবেন। তাই মাদকের বিরুদ্ধে আমাদের কঠোর হতে হবে। আমার পুলিশ ভাইদের বলবো আপনারা মাদকের বিরুদ্ধে আরো কঠোর হন আমি আপনাদের পাশে থাকবো।

লিয়াকত হোসেন খোকা টানা দ্বিতীয়বার এমপি মনোনীত হওয়ায় শনিবার বিকালে মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজ মাঠে সোনারগাঁ জনপ্রতিনিধি ঐক্য ফোরাম ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, আমি কথা দিচ্ছি আপনাদের আমি এ ৫ বছরে সোনারগাঁয়ের কোন রাস্তাঘাট কাঁচা থাকবেনা। সব রাস্তাঘাট পাকা হয়ে যাবে। আমি জনপ্রতিনিধি এক্য ফোরামকে সাথে নিয়ে সোনারগাঁয়ে নতুন নতুন রাস্তাঘাট, স্কুল-কলেজ মসজিদ মাদ্রাসা এতিমখানা গড়ে তুলতে চাই। একটি কারিগরি বিশ্ববিদ্যালয় গড়ে তুলতে চাই। আপনারা আমাকে আপনাদের এলাকায় কি দরকার তা অবহিত করবেন। আমি আগামী মাসের ২৮ তারিখের মধ্যে একটি ইশতেহার ঘোষনা করবো।

তিনি আরো বলেন, আমি সোনারগাঁয়ের মানুষকে বলেছি এ নির্বাচন আপনাদের ভাগ্য পরিবর্তনের নির্বাচন। আমি নির্বাচনে সময় কারো কাছে ভোট চাইনি শুধু একটা কথা বলেছি যারা নির্বাচেন অংশ গ্রহন করেছে তাদের তারা একজন সংসদ সদস্য ছিল একজন চেয়ারম্যান ছিল তারা সোনারগাঁয়ে কি উন্নয়ন করেছে আর আমি কি উন্নয়ন করেছি তা ভেবে দেখে যদি আপনাদের আমাকে যোগ্য মনে হয় তাহলে আমাকে নির্বাচিত করবেন। জনগণ আমার সে কথা রেখেছে সেজন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ সোনারগাঁয়ের মানুষ এমপি নির্বাচনে তাদের সিদ্ধান্ত নিতে ভুল করেননি। আজকের এই জয় আমার নয় সোনারগাঁয়ের প্রত্যেকটি পেশাজীবি মানুষের।

সংবর্ধনা অনুষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে বক্তব্য দেন, সাংসদ লিয়াকত হোসেন খোকা, তার সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা: আব্দুল রউফ, সনমান্দী ইউপির চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারন সম্পাদক রাসেল মাহামুদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, পিরোজপুর ইউপি সদস্য নুরুজ্জামান নুরু, কবির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা শামসুজ্জামান শামসু, শাহাবুদ্দিন, মাসুম বিল্লাহ, আজিজুল ইসলাম, তাজুল ইসলাম, মিন্টু, শামীম প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution