• সকাল ১০:৪১ মিনিট শনিবার
  • ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১১ই জুলাই, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
যুবদল নেতা সেলিমের নানার ইন্তেকাল, মান্নানের শোক সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪শত ছাড়ালো প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম সোনারগাঁয়ে একযোগে তিন কর্মকর্তার বদলি বারদীতে মার্কেট নির্মাণকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা, সুস্থ ১ মোট আক্রান্ত ৪৪৭ সােনারগাঁয়ে অননুমােদিত ভােজ্য তেল বিক্রিতে ৭ লাখ টাকা অর্থদণ্ড সোনারগাঁয়ে নন-এমপিও শিক্ষক কর্মচারীদের প্রণোদনার চেক বিতরণ সোনারগাঁয়ে একদিনে ৫ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ ২ মোট আক্রান্ত ৪৪৬ শ্রমিকলীগের উদ্যোগে নুনেরটেকের মায়াদ্বীপে বৃক্ষরোপন সপ্তডিঙ্গা সমবায়ের সাধারণ সম্পাদকের ইন্তেকাল সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২, সুস্থ ৬ মোট আক্রান্ত ৪৪১ সোনারগাঁয়ে শিক্ষকসহ ৪ জনকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত মোট আক্রান্ত ৪৩৯ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন এমপি পত্নী ডালিয়া করোনা ভাইরাস: রবিবারের তথ্যে আরো ৫ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৪৩৬ রবিবার থেকে খুলছে কলাপাতা রেস্টুরেন্ট, চালু হলো ডেলিভারি সার্ভিস সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রহরি নিহত এমপি খোকার উদ্যোগে করোনা আক্রান্তদের খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে আহত
মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেছেন, মিজানের মত মেধারী ছাত্রদের আন্দোলনের ফলেই আওয়ামীলীগ সরকার আজ ক্ষমতায়। মিজানরা দেশে সুশাসন প্রতিষ্ঠা করার জন্য তৎকালিন বিএনপি জামায়াত সরকারের বিরুদ্ধে রাজপথে নেমে আন্দোলন করে বিএনপি ও জামাত সরকারকে ক্ষমতাচ্যুত করেছিল। তখন ছাত্রলীগের আন্দোলন থামাতে বিএনপি জামায়াতের পালিত সস্ত্রাসীরা নির্বিচারে গুলি করে মিজানকে হত্যা করেছিল। আজ মিজান নেই। মিজান না থাকলেও দেশের হাজার হাজার আওয়ামীলীগ নেতাদের মনে মিজান স্থান দখল করে আছে। আমরা এখান থেকে তার আত্মার মাগফেরাতের জন্য দোয়া করি আল্লাহ যেন তার বেহেস্ত নসিব করেন।

আজ (২ নভেম্বর) শনিবার দুপুরে পিরোজপুর চরলাল গ্রামে ১৯৯১ সালের ৭ অক্টোবর বিএনপি ও জামায়াত জোট. সরকারের বিরুদ্ধে আন্দোলনে ছাত্রদলের সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভু-তত্ত্ব বিভাগের ছাত্র ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের ১৮তম মৃত্যু বার্ষিকীতে এ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শহীদ মিজানের বড় ভাই জাপান আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সভাপতি বাহাদুর বেপারী। এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান সদস্য আখলাকুর রহমান মাইনু, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, আওয়ামীলীগের বিজ্ঞাপন ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ড. স্থপতি মাসুম ইকবাল, জাপান আওয়ামীলীগের আহ্বায়ক সামসুল আলম ভুট্টো, জাপান সেচ্ছাসেবক লীগের সভপতি মোহাম্মদ আমিন রনি, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোশাররফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ইউপি সদস্য শিপন সরকার, সোনারগাঁ ডিগ্রী কলেজের সাবেক ভিপি রফিকুল হায়দার বাবু ও আওয়ামীলীগ নেতা নুরে আলম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীর, পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির নেতা ও বিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান বাহাদুর ব্যাপারী। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution