• সকাল ১১:০৫ মিনিট শুক্রবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২২শে নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
ইউএনও রকিবুর রহমানের বরণ ও অঞ্জন কুমারের বিদায় অনুষ্ঠান কাঁচপুরে বিদেশী পিস্তল ও গুলিসহ আটক ১ বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে সভা ইউরো মেরিন শিপ বিল্ডার্সে বিদ্যুতায়িত হয়ে ম্যানেজারের মৃত্যু বিদ্যুতায়িত হয়ে ম্যানেজারের মৃত্যু সোনারগাঁ সরকারী কলেজের সুবর্ণজয়ন্তীতে যোগ দিতে চলছে রেজিস্ট্রেশন এক সাথেই পাঁচটি রাষ্ট্রায়ত্ত সংস্থার বিলগ্নিকরণের সিদ্ধান্ত নিল নরেন্দ্র মোদী সরকার সোনারগাঁ উপজেলার নতুন ইউএনও রকিবুর রহমান খাঁনের যোগদান ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষককে মারধর তারেক রহমানের ৫৪তম জন্ম বার্ষিকী থানা বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল হামছাদী ধনপুর স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মাসুম বিল্লাহ লবণের দাম বেশি চাইলে ৯৯৯ এ জানান সোনারগাঁয়ে আয়কর মেলার উদ্ধোধন সোনারগাঁয়ে ৬০০ কৃষককে সার ও বীজ দিলেন কৃষি অফিস সোনারগাঁয়ে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা সোনারগাঁয়ে পিইসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৪২৯ মোবাইল ও ঔষধের দোকানে চুরি, সাড়ে ১৪ লাক্ষ টাকার মালামাল লুট মা’কে পেটানোর অভিযোগে ইমাম গ্রেফতার ইউএনও’র হুসিয়ারী, শিক্ষা কর্মকর্তা- শাহ আলীর সুসর্ম্পক, ছাড় পেল না পরীক্ষার্থীরা খোঁজ মিলছে গৃহবধু সাথী আক্তারের
মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেছেন, মিজানের মত মেধারী ছাত্রদের আন্দোলনের ফলেই আওয়ামীলীগ সরকার আজ ক্ষমতায়। মিজানরা দেশে সুশাসন প্রতিষ্ঠা করার জন্য তৎকালিন বিএনপি জামায়াত সরকারের বিরুদ্ধে রাজপথে নেমে আন্দোলন করে বিএনপি ও জামাত সরকারকে ক্ষমতাচ্যুত করেছিল। তখন ছাত্রলীগের আন্দোলন থামাতে বিএনপি জামায়াতের পালিত সস্ত্রাসীরা নির্বিচারে গুলি করে মিজানকে হত্যা করেছিল। আজ মিজান নেই। মিজান না থাকলেও দেশের হাজার হাজার আওয়ামীলীগ নেতাদের মনে মিজান স্থান দখল করে আছে। আমরা এখান থেকে তার আত্মার মাগফেরাতের জন্য দোয়া করি আল্লাহ যেন তার বেহেস্ত নসিব করেন।

আজ (২ নভেম্বর) শনিবার দুপুরে পিরোজপুর চরলাল গ্রামে ১৯৯১ সালের ৭ অক্টোবর বিএনপি ও জামায়াত জোট. সরকারের বিরুদ্ধে আন্দোলনে ছাত্রদলের সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভু-তত্ত্ব বিভাগের ছাত্র ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের ১৮তম মৃত্যু বার্ষিকীতে এ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শহীদ মিজানের বড় ভাই জাপান আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সভাপতি বাহাদুর বেপারী। এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান সদস্য আখলাকুর রহমান মাইনু, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, আওয়ামীলীগের বিজ্ঞাপন ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ড. স্থপতি মাসুম ইকবাল, জাপান আওয়ামীলীগের আহ্বায়ক সামসুল আলম ভুট্টো, জাপান সেচ্ছাসেবক লীগের সভপতি মোহাম্মদ আমিন রনি, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোশাররফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ইউপি সদস্য শিপন সরকার, সোনারগাঁ ডিগ্রী কলেজের সাবেক ভিপি রফিকুল হায়দার বাবু ও আওয়ামীলীগ নেতা নুরে আলম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীর, পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির নেতা ও বিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান বাহাদুর ব্যাপারী। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution