• বিকাল ৪:২২ মিনিট শুক্রবার
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী
যতই দুর্দিন আসুক শেখ হাসিনা আর আওয়ামীলীগ নিয়েই বাঁচবো…কালাম

যতই দুর্দিন আসুক শেখ হাসিনা আর আওয়ামীলীগ নিয়েই বাঁচবো…কালাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাহফৃজুর রহমান কালাম বলেছেন যতদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে আছি ততদিন ধরে উজানে নৌকা বেয়ে চলছি। ছাত্রজীবন থেকে শুরু করে এখনো পর্যন্ত দলকে গোছানোর জন্য কাজ করে যাচ্ছি। দলের সুফল কোন দিন ভোগ করতে পারিনি। দল যতবার ক্ষমতায় এসেছে ততবার হাইব্রিট নেতাদের ক্ষমতার দাপড়ে কোনঠাসা হয়েই আওয়ামীলীগের তৃনমুল নেতাদের দলে আটকে রাখার চেষ্টা করেছি। আবার যখন ক্ষমতায় থাকে না তখন হাইব্রিট নেতাদের দেখা মিলেনা আন্দোলন সংগ্রামে আমাদেরই থাকতে হয় হামলার মামলার শিকার হতে হয়।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার দিনব্যাপী উপজেলার জামপুর, নোয়াগাঁও ও সাদিপুর এলাকায় বিভিন্ন গণভোজ ও দোয়া মাহফিলে অংশ গ্রহনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেনম বর্তমানে দলের কিছু বিপদগামী নেতার জন্য আওয়ামীলীগের নেতৃত্ব যার তার হাতে চলে যাচ্ছে। দল ভাগ হয়ে যাচ্ছে ব্যক্তিতে।কিছু নেতা দলের নাম বিক্রি করে রাতারাতি টাকা কামিয়ে নেতাদের এখন টাকার মাধ্যমে ধরে রাখতে যাচ্ছে। এতে কিছু মৌসুমী নেতা টাকার জন্য লোকজন নিয়ে সেই নেতার ম্লোগান দিচ্ছে। যা আওয়ামীলীগের রাজনীতিতে কখনই ছিলনা। এক সময় আওয়ামীলীগের নেতা তৈরী হতো তৃনমুল থেকে এখন সাবাই নেতাই হয়েই আওয়ামীলীগে আসে।এভাবে চলতে থাকলে পরিক্ষিত দলের নেতারা দল ছাড়তে বাধ্য হবে। দলে তৈরী হবে ত্যাগী ও পরিশ্রমী নেতার।

দিনব্যাপী গণভোজ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শাহজাহান, জামপুর ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি দেওয়ান মোস্তাফিজুর রহমান নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাবেক সভাপতি জামপুর ইউনিয়ন যুবলীগ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি সভাপতি করিম আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ তাঁতীলীগের সহ সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়নের সাবেক সহসভাপতি রফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকমী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution