• দুপুর ২:৫৪ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
রক্তদান কর্মসূচীতে কালামের মনোনয়ন চান চাইলেন নেতারা

রক্তদান কর্মসূচীতে কালামের মনোনয়ন চান চাইলেন নেতারা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের মনোনয়ন চাইলেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। রবিবার সকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ শাখার উদ্যোগে দিনব্যাপী রক্তদান কর্মসুচী উপলক্ষে শোক সভা অনুষ্ঠানে বক্তরা এ দাবি জানান।

উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুলের সভাপতিত্বে রক্তদান কর্মসূচী ও শোকসভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা এমপি হোসনে আরা বাবলী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভ্ইুয়া, কেন্দ্রীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সাধারণ সম্পাদক রতন দত্ত, রনি নন্দি।

এসময় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন জামপুর ইউপি চেয়ারম্যান হামীম সিকদার শিপলু, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিদ্দিক মোল্লা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এডভোকেট নুরজাহান, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ, যুগ্ন সম্পাদক মামুন আল ঈসমাইল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারণ সম্পাদক সাজু, সাংগঠনিক সম্পাদক নবনুর মোঃ সাবিক, পৌরসভা ছাত্রলীগের আবু নাছের রবিন, শ্রমিক লীগ নেতা সামছুজ্জামান সামসু, নারায়ণগঞ্জ তাতীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন লিটন, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম,  জিলানী দুলাল মিয়া।

অনুষ্টানে প্রধান অতিথি অসিম কুমার উকিল বলেন, আমি আপনাদের বক্তব্য শুনলাম আমি আমার সাধ্যমত চেষ্টা করবো কালামের জনপ্রিয়তা নিয়ে নেত্রীর সঙ্গে কথা বলতে। এছাড়া কালাম একজন দক্ষ সংগঠক। দুঃসময় থেকে শুরু করে দলকে অনেক দিন যাবত আগলে রেখেছেন। বিএনপি জোট সরকারের আমলে নির্যাতিত হয়েছেন। তারপরও তিনি ছাত্রলীগ থেকে এখনো পর্যন্ত দলের জন্য কাজ করছেন। আমি তার কাছে খুবই খুশি। সে শোকের মাসে রক্তদানের মতো একটি মহৎ কাজ করছেন। আমি বলে গেলাম যদি ভাগ্য থাকে তাহলে কালাম সোনারগাঁয়ে জনপ্রতিনিধি হবেন বলে আমি আশা করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution