• বিকাল ৫:০০ মিনিট শুক্রবার
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ
শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকছেন সাবেক এমপি কায়সার

শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকছেন সাবেক এমপি কায়সার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

শেষ পর্যন্ত তৃণমূলের দাবি রক্ষার্থে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়েও নির্বাচনে থেকে যেতে পারেন নারায়ণগঞ্জের সাবেক সংসদ সাংসদ কায়সার হাসনাত। তার দাবি তৃনমুল নেতাদের বাঁচাতে দলের বাহিরে গিয়ে তাকে মনোনয়নপত্র দাখিল করতে হয়েছে। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনি মনোনয়ন প্রত্যাহার না করায় বলা যাচ্ছে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে যাচ্ছেন।

জানা গেছে, নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী দাবি ছিলো আওয়ামী লীগের নেতাকর্মীদের। কিন্তু তৃণমূলের সে দাবি অগ্রাহ্য করে এখানে নৌকার কোনো প্রার্থী দেওয়া হয়নি। পূর্বের মতো এখানে প্রার্থী হয়েছেন লিয়াকত হোসেন খোকা। তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় লাঙল প্রতীকে নির্বাচিত সাংসদ। এবারও তিনি লাঙলেই নির্বাচন করছেন। এখানে আরেক প্রার্থী বিএনপি’র আজহারুল ইসলাম মান্নান।

কায়সার হাসনাত তার মনোনয়ন প্রত্যাহার না করায় এ আসনে ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। তবে নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির তেমন ভোট ব্যাংক না থাকায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগের মনোনয়নে কায়সার হানাত তার প্রতিপক্ষ বিএনপি প্রার্থীকে ৮২ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।

এদিকে, এই আসনে নৌকা চেয়ে বেশ কয়েকজন মাঠে নামলেও শেষ পর্যন্ত অন্যরা মনোনয়নপত্র জমা না দিলেও টিকে আছেন সাবেক সাংসদ কায়সার হাসনাত। তার পক্ষে তৃণমূল আওয়ামী লীগের সমর্থন রয়েছে। বলা চলে, এই সাংসদের দিকেই এখন তাকিয়ে আছে এখানকার আওয়ামী লীগ। তারা চাচ্ছে, কায়সার নির্বাচন করুক। তাকে নিয়েই স্থানীয় আওয়ামী লীগ কাজ করবে। তবে, নির্বাচন করার চূড়ান্ত সিদ্ধান্ত এখনও আসেনি কায়সার হাসনাতের কাছ থেকে। তবে, শেষ পর্যন্ত তিনি নির্বাচন করবেন বলেই ধারণা করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution