• রাত ১০:৪৯ মিনিট সোমবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
সবাই প্রতিজ্ঞাবদ্ধ হয়ে যে কোন মুল্যে নৌকার জয় নিশ্চিত করবো.. কায়সার হাসনাত

সবাই প্রতিজ্ঞাবদ্ধ হয়ে যে কোন মুল্যে নৌকার জয় নিশ্চিত করবো.. কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন, আমি আজ একটি শ্লোগান গান নিয়ে পৌরসভায় এসেছি আগামী পৌরসভা নির্বাচনে শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়ে যাকে আমাদের কাছে পাঠাবেন সেই ই হবে আমাদের প্রার্থী এবং আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়ে মাঠে কাজ করে যে কোন মুল্যে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতির বীজ বপন করে নতুন করে আওয়ামীলীগের ফাউন্ডেশন তৈরী করবো।

বুধবার বিকেলে সোনারগাঁও পৌরসভার বালুর মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, যারা আজ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ডাকে কষ্ট করে এখানে এসেছেন তারা আওয়ামীলীগকে ভালবেসে এসেছেন। আজ এ জনসভায় আমি পৌরসভার প্রত্যেকটি মেয়র প্রার্থীকে দাওয়াত দিয়েছি। তারা কেউ আসেননি সেজন্য আমি তাদের দোষ দেইনা। কিন্তু জাতীয়পার্টির পেতাত্মরা তাদের ভুল পথে পরিচালনা করেছেন। আজ মিটিং যাতে নেতাকর্মীরা না আসেন সে জাতীয়পার্টির এমপি ও জাতীয়পার্টির সংসদ সদ্যেসের প্রেতাত্মারা চৌরাস্তায় বসে ফোন করে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়েছেন। এসময় তিনি আহবায়ক কমিটিকে উদ্দেশ্যে করে বলেন, ঐক্যের ডাকের এই মধ্যেই আমরা নির্বাচন করতে চাই। সেই ডাকের মধ্যে দিয়ে বর্তমান আহবায়ক যে অনৈকের ডাক দিয়েছেন সেটা পৌরবাসী জানেন। আগামী নির্বাচনে যখন আপনারা পৌরবাসীর সামনে আসবেন তখন সেই জবাব আপনাদের দিতে হবে। আপনারা যদি পৌরসভার নৌকার প্রার্থীকে বিজয়ী হওয়ার জন্য কাজ করতেন তাহলে আওয়ামীলীগের নেতাকর্মীদের আটকানোর পায়তারা করতেন না। এটা স্পস্ট ভাবে প্রমান হয় আপনারা দলের চেয়ে স্বার্থ বেশী ভালবাসেন আপনারা নির্যাতন নিপীড়িত নেতাকর্মীদের পাশে না থেকে অর্থের পেছনে ঘুরেন। আপনাদের নাকি আহবায়ক কমিটি দিয়েছে সে আহবায়ক কমিটির ভারই আপনারা বহন করতে পারেন না। আপনারা ভয়ে মিটিংয়ে যাতে নেতাকর্মীরা না আসতে পারে সেজন্য বাধাগ্র¯Í করার পায়তারা করেন। আর যদি সম্মেলন হয় সে সময়কার ভারই আপনারা কিভাবে বহন করবেন। জাতীয়পার্টির প্রেতাত্মা হয়ে আওয়ামীলীগের নেতা হয়ে অন্য আওয়ামীলীগকে ধ্বংস করবেন সেটা হতে দেয়া যাবে না। আগামী পৗরসভা নির্বাচনে জয় লাভ করে আপনাদের মুর্খ্য জবাব পৌরবাসী দিবে।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলÿে জনসভায় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কেন্দ্রীয় শ্রমিক লীগে নেতা ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর আক্তার রুমা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক বাবু, কাউন্সিলর আলী আকবর, সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ, নারায়ণগঞ্জ জেলা প্রজম্মলীগের সভাপতি আরমান মেরাজ, যুবলীগ নেতা সালাম, অপু ছাত্রলীগ নেতা রাসেদ ও সুজন, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এড ভোকেট শাহাজাদা সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution