• দুপুর ২:৩৯ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
উপজেলা ছাত্রলীগ থেকে গেল হাসান রাশেদ ও রাসেল মাহমুদ হাতেই

উপজেলা ছাত্রলীগ থেকে গেল হাসান রাশেদ ও রাসেল মাহমুদ হাতেই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সকল কর্মকান্ড স্থগিত ঘোষনা করার পর প্রায় ২ মাস পর স্থাগিত আদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ফলে বর্তমান উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ ফের সকল দলীয় কর্মকান্ড চালিয়ে যাওয়ার অনুমতি পেল। গত ২০ মে কেন্দ্রীয় ছাত্রলীগ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে উপজেলা ছাত্রলীগের সকল কর্মকান্ড স্থাগিত করেছিল কেন্দ্রীয় ছাত্রলীগ।

গতকাল সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ছাত্রলীগের প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞতিতে এ স্থাগিত আদেশ প্রত্যাহার করে সকল কর্মকান্ড পরিচালনা করার অনুমতি দেন।

চিঠিতে উল্লেখ করা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ শাখা ও নারায়ণগঞ্জ কমিটির উপর আরোপিত স্থাগিতাদেশ প্রত্যাহার করা হলো।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ জানান, আমাদের বিরুদ্ধে যে সব অভিযোগ এনে কেন্দ্রীয় ছাত্রলীগ আমাদের সাংগঠনিক কর্মকান্ড স্থাগিত করেছে তারা। কেন্দ্রীয় নেতারা আমাদের এসব অভিযোগ যাচাই-বাছাই করে আমাদের বিরুদ্ধে কোন অভিযোগের প্রমান পাইনি। সেজন্য তারা আমাদের বিরুদ্ধে দেয়া স্থাগিত আদেশ প্রত্যাহার করেছে সেজন্য আমরা সোনারগাঁ ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানাই। তিনি আরো জানান, আমরা বিগত ৫টি বছর সোনারগাঁ ছাত্রলীগের জন্য জানপ্রাণ দিয়ে কাজ করেছি। সংগঠনকে শক্তিশালী করতে দিনরাত নেতাকর্মীদের নিয়ে কাজ করেছি। বর্তমানে সোনারগাঁ ছাত্রলীগ অনেক শক্তিশালী। কেন্দ্রীয় ছাত্রলীগ যে বিশ্বাস ও আস্থায় আমাদের স্থাগিত আদেশ প্রত্যাহার করেছে আমরা তাদের বিশ্বাস ও আস্থার যথাযথ মুল্যায়ন করবো ইনশাল্লাহ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution