• সকাল ৬:২০ মিনিট মঙ্গলবার
  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
সোনারগাঁয়ের বিগত দিনের এমপি মন্ত্রীরা ব্যর্থ..লিয়াকত হোসেন খোকা

সোনারগাঁয়ের বিগত দিনের এমপি মন্ত্রীরা ব্যর্থ..লিয়াকত হোসেন খোকা

Logo


সোনারগাঁয়ের বিগত দিনে যারা এমপি মন্ত্রী হয়েছেন তারা সবাই ব্যর্থ বলে অবহিত করেছেন সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা। তারা সবাই নিজের স্বার্থ হাসিলের জন্য আপনাদের কাছে এসে ভোট নিয়ে গিয়ে এমপি মন্ত্রী হয়ে ক্ষমতাকে উনজয় করেছেন। ক্ষমতায় থেকে তারা নিজেদের আখের গুছিয়েছেন। সোনারগাঁয়ের মানুষ অনেক আশা করে তাদের ভোট দিয়েছিলো কিন্তু তারা জনগনের উন্নয়ন করতে ব্যর্থ হয়েছেন। তারা সোনারগাঁবাসীর ভোট নিয়ে গিয়ে জনগনের মাথায় কাঠাল ভেঙ্গে খেয়েছে।
শনিবার বিকালে উপজেলার ব্রক্ষ্মপুত্র নদের উপর ১২ কোটি টাকা ব্যয়ে হরিহরদী ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সনমান্দি হরেহরদী মাঠে আয়োজিত এ জনসভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন আমি যখন এ হরিহরদী ব্রিজের জন্য স্থান পরিদর্শন করতে এসেছিলাম তখন একজন মুরুবী আমাকে দেখে মনে ক্ষোভ নিয়ে মন্তব্য করেছিলেন যে কত এমপি মন্ত্রী এখানে আসলো কেউ ব্রিজ করতে পারিনি এখন ওনি এখানে এসেছেন ব্রিজ নির্মান করবে বলে। মুরুবীর কথায় সে দিন আমি কোন উত্তর দেইনি। আজ এখানে ব্রিজ নির্মান করে সেই কথার উত্তর আমি সবাইকে দিয়ে গেলাম। আমি সোনারগাঁয়ের এমপি হয়ে সোনারগাঁয়ে প্রত্যেকটি মানুষকে নিয়ে, প্রশাসনকে নিয়ে, শিক্ষকদের নিয়ে সোনারগাঁ ঘুরে বেড়িয়েছি। কোথায় সমস্যা আছে সেগুলো খুজে বের করেছি। সমস্যাগুলো খুজে বের করে সেগুলোর সমাধানের চেষ্টা করেছি। জনগনের ভালবাসা নিয়ে তাদের সেবায় দিন রাত কাজ করে যাচ্ছি। আবার জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তাদের সেবক হিসেবে বাকি জীবন সেবা করে যেতে চাই। আমি আপনাদের দোয়ায় আবারো এমপি হলে সোনারগাঁকে সোনার বাংলায় গড়ে তুলবো।

সনমান্দি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত, কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ ওমর, বৈদ্যেরবাজার ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ রউফ, শম্ভুপুরা ইউনিয়ন চেয়ারম্যান আঃ রব, জামপুর ইউনিয়ন চেয়ারম্যানর হামীম শিকদার শিপলু, বারদী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution