• দুপুর ১২:৫৮ মিনিট বুধবার
  • ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান সম্পর্কের অবনতি ঘটলেই ধর্ষণের অভিযোগ, হয়রানির শিকার পুরুষরা সোনারগাঁয়ে দুই শিক্ষককে লাঞ্ছিত ঘটনায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা জমে উঠেছে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবাচন সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক সোনারগাঁও পৌরসভায় ২ দিন ধরে চলছে কর্মবিরতি, ভোগান্তীতে পৌরবাসী সোনারগাঁয়ে আশংকাজনক হারে বাড়ছে ধর্ষনের ঘটনা সোনারগাঁও জাদুঘরে টেন্ডারে বাঁধা, বাতিল চেয়ে ঠিকাদারদের আবেদন সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ সোনারগাঁয়ে গ্যাস রাইজারের আগুনে বসত ঘর পুড়ে ছাই এইচ এম এরশাদ আর নেই সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ ৬ সদস্যকে আহত ঘটনায় মামলা হলেও গ্রেফতার নেই সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন সোনারগাঁ পাচ্ছে পূর্ণাঙ্গ স্টেডিয়াম সোনারগাঁ পাচ্ছে পূনাঙ্গ নতুন স্টেডিয়াম সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা ৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ সোনারগাঁয়ে দিনে-দুপুরে মুদি দোকানে দুর্ধষ চুরি
সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী মোশারফ হোসেনের সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে বৈদ্যেরবাজার আমছাদী ও সনমান্দি চরবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, আগামী নির্বাচনকে কেন্দ্র রবিবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় কালাম সমর্থকদের গাড়ী বহরের উপর নৌকার এ সমর্থক ঢিল ছুড়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় কালামের সমর্থরা গাড়ী থেকে নেমে তাকে ধরার চেষ্টা করে। এসময় মোশারফ হোসেনের কয়েকজন সমর্থক টেঁটা ও বল্লম নিয়ে কালামের সমর্থক উপর হামলার চালােেনার চেষ্টা চালায়। এমতাবস্থায় কালামের সমর্থকরা পিছু হটলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে দুপক্ষের আল-আমিন, সাবিকসহ ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


অপরদিকে, রবিবার সন্ধ্যায় সনমান্দি চকবাজার এলাকায় গণসংযোগ করতে গিয়ে মোশারফ হোসেন ও সনমান্দি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ মাগরিবের নামায পড়তে মসজিদে যান। ফিরে এসে দেখেন কে বা কাহারা জিন্নাহ’র গাড়ীর গ্লাস ভাংচুর করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, নির্বাচনকে কেন্দ্র করে যে পক্ষই সহিংসতা করার চেষ্টা করবে তাকে কঠোর হস্তে দমন করা হবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution