• রাত ৮:৫৪ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা
সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী মোশারফ হোসেনের সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে বৈদ্যেরবাজার আমছাদী ও সনমান্দি চরবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, আগামী নির্বাচনকে কেন্দ্র রবিবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় কালাম সমর্থকদের গাড়ী বহরের উপর নৌকার এ সমর্থক ঢিল ছুড়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় কালামের সমর্থরা গাড়ী থেকে নেমে তাকে ধরার চেষ্টা করে। এসময় মোশারফ হোসেনের কয়েকজন সমর্থক টেঁটা ও বল্লম নিয়ে কালামের সমর্থক উপর হামলার চালােেনার চেষ্টা চালায়। এমতাবস্থায় কালামের সমর্থকরা পিছু হটলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে দুপক্ষের আল-আমিন, সাবিকসহ ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


অপরদিকে, রবিবার সন্ধ্যায় সনমান্দি চকবাজার এলাকায় গণসংযোগ করতে গিয়ে মোশারফ হোসেন ও সনমান্দি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ মাগরিবের নামায পড়তে মসজিদে যান। ফিরে এসে দেখেন কে বা কাহারা জিন্নাহ’র গাড়ীর গ্লাস ভাংচুর করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, নির্বাচনকে কেন্দ্র করে যে পক্ষই সহিংসতা করার চেষ্টা করবে তাকে কঠোর হস্তে দমন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution