• রাত ১২:৩০ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে গ্রেফতার আতংকে মাঠে নেই ধান-সিংহ

সোনারগাঁয়ে গ্রেফতার আতংকে মাঠে নেই ধান-সিংহ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর দুদিন বাকি থাকলেও নির্বাচনী মাঠে প্রচারনায় নেই বিএনপি ও ঐক্যফ্রন্টের অন্যতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ও স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত। গতকাল বুধবার থেকে তাদের দেখা যাচ্ছেনা কোন প্রচার-প্রচারনা ও গণসংযোগে। তবে, নেতার জানিয়েছে হামলা-মামলা ও গ্রেফতার আতংকে তারা মাঠে নামতে পারছেনা।

জানাগেছে, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র নারায়ণগঞ্জ- (সোনারগাঁ) আসন থেকে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে। এদের মধ্যে মহাজোট প্রার্থী বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা লড়ছেন লাঙ্গল প্রতিক নিয়ে, বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান লড়ছেন ধানের শীষ প্রতিক নিয়ে এবং স্বতন্ত্র থেকে সিংহ প্রতিক নিয়ে লড়ছেন সাবেক এমপি কায়সার হাসনাত।

গত ৯ তারিখে প্রতিক বরাদ্ধের পরই সাবেক এমপি কায়সার হাসনাত মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় জনসভা করে সিংহ প্রতিকের প্রচারনা শুরু করেন। অপরদিকে, বিএনপি ও ঐক্যজোটের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান কাঁচপুর জামে মসজিদে দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রচার-প্রচারনা শুরু করেন। এছাড়া বর্তমান এমপি ও মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সমর্থন নিয়ে শম্ভুপুরা ইউনিয়নে গণসংযোগ শুরু করেন।

৩০ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে তিন দলই সমান ভাবে উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও একটি পৌরসভায় গণসংযোগ, নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যান। সম্প্রতি তিন দলের নেতাকর্মীরা একে অপরের উপর হামলা ও ক্যাম্প ভাংচুরের ঘটনায় ভাটা পড়ে গনসংযোগে। এসব ঘটনায় পুলিশের পক্ষ থেকে সোনারগাঁ থানায় কয়েকটি মামলা করা হয়। অপরদিকে, গত ২৪ ডিসেম্বর এশিয়ান হাইওয়ে সিংরাবো এলাকায় বিএনপি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সংঘর্ষ হয়। সে ঘটনায় সোনারগাঁ থানা পুলিশের এসআই জুবায়ের উপরও নাকি হামলা হয় এ অভিযোগ এনে ৩ শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে এসআই জুবায়ের। এদিকে একের পর হামলা আর মামলার কারনে গ্রেফতার আতংকে গণসংযোগ ও প্রচার-প্রচারনা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ধানের শীষ ও সিংহ প্রতিকের সমর্থকরা। এ কারনে গত বুধবার থেকে সোনারগাঁ উপজেলা কোথাও দেখা যায়নি দু’প্রার্থীর সমর্থকদের। এছাড়া মান্নানের প্রার্থীতা বাতিলের জন্য আদালতে রিট করেন সাবেক এমপি কায়সার হাসনাত। এ রিটের কারণে বিএনপি নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে নির্বাচনী মাঠে নামতে পারছেনা বলে জানিয়েছেন তারা।

এ তিন প্রার্থীর মধ্যে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার সমর্থকরা প্রতিদিনই উপজেলা বিভিন্ন স্থানে মিছিল মিটিং, সভা-সমাবেশ ও গনসংযোগ করে যাচ্ছেন। বিএনপি ও স্বতন্ত্র এ দু’প্রার্থী মাঠে না থাকার কারণে অবর্তমানে নির্বাচনী মাঠে অনেকাই জায়গা করে নিয়েছেন মহাজোটের লাঙ্গল প্রতিক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution