• রাত ২:৩৮ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
সোনারগাঁয়ে মহাজোট থেকে লাঙ্গলকে ছাড় দিবে না শেখ হাসিনা..কায়সার

সোনারগাঁয়ে মহাজোট থেকে লাঙ্গলকে ছাড় দিবে না শেখ হাসিনা..কায়সার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

জাতীয় পার্টির হাতে আওয়ামীলীগকে বিলিন করার জন্য সোনারগাঁয়ে জনত্রেনী শেখ হাসিনা আর লাঙ্গলকে মনোনয়ন দেবে না বলে আমি করি। জাতীয় রাজনীতির কারণে বিগত ২০১৪ সালে নির্বাচনে মহাজোট হয়ে ছিলো এবং আসন ভাগাভাগি হয়ে ছিলো। আমরা জাতীয়পার্টিকে এ আসনটি ছেড়ে দিয়েছিলাম। এবারের নির্বাচনের পেক্ষাপট ভিন্ন। এবারও মহাজোট হতে পারে আবার নাও হতে পারে। আমার বিশ্বাস নেত্রী আওয়ামীলীগের দূর্গে এবার নৌকা প্রতিকে মনোনয়ন দেবেন। কিন্তু মহাজোট থেকে লাঙ্গলকে ছাড় দিবে না।

তিনি আরো বলেন, রাজনীতিতে লিয়াকত হোসেন খোকা আমার প্রতিপক্ষ নয়, আমি তাকে প্রতিপক্ষ ভাবিনা, ভাবতেও চাই না। তবে, বর্তমান সাংসদ লিয়াকত হোসেন খোকা যদি লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করেন আর যদি আল্লাহর রহমতে আমি নৌকা প্রতিক পাই সে ক্ষেত্রে ওনাকে আমি প্রতিপক্ষ ভাবতে পারি। তবে আমার মূল প্রতিপক্ষ হচ্ছে বিএনপি জামায়াত। স্বাধীনতা পর থেকে নৌকা ও ধানের শীষ একে অপরের প্রতিপক্ষ। নৌকার বিরুদ্ধে সব সময়ই বিএনপি জাময়াতের অবস্থান। আমরা কখনো তাদের সাথে এক টেবিলে বসতে পারি না। বিগত নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী রেজাউল করিমকে পরাজিত করে এমপি নির্বাচিত হয়েছি সুতরাং আমার প্রতিপক্ষ বিএনপি।

এসময় তিনি লিয়াকত হোসেন খোকার সমালোচনা করে বলেন, জাতীয়পার্টির এমপি খোকা সাহেব বিভিন্ন সভা সমাবেশে বক্তব্য দিয়ে বলেন, আগের নির্বাচিত সাংসদরা নাকি সোনারগাঁয়ের উন্নয়ন না করে জনগনের টাকা লুটপাট করেছে। একজন বিনা ভোটে নির্বাচিত ব্যক্তির মুখে নির্বাচিত ব্যক্তিদের সর্ম্পকে লুটপাটের কথা শুনতে হচ্ছে। তিনি আরো বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে আমরা লিয়াকত হোসেন খোকাকে বিনা ভোটে ছেড়ে দিয়ে ছিলাম। আমরা ইচ্ছে করলে সে নির্বাচনে স্বতন্ত্র থেকে নির্বাচন করতে পারতাম কিন্তু করি নাই। যাই হোকে আগামী ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন সেই নির্বাচনে আমাদের সবাইকে এক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। প্রত্যেকটা কমিটিকে ওয়ার্ড পর্যায়ে দলকে শক্তিশালী করতে হবে। আমরা সোনারগাঁয়ে সফলতার সাথে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কমিটি করেছে। ইতিমধ্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ বৈদ্যেরবাজার, নোয়াগাঁও এভং আজকে সনমান্দি ইউনিয়নে সম্মেলন করেছি। মঙ্গলবার বিকালে সনমান্দি ইউনিয়নের অলিপুরা বাজারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত এক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মিজাম উদ্দিন আহম্মেদ, উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মাসুদ রানা মানিক। সনমান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছসেবক লীগের ত্রান বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় এডভোকেট ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য সম্পাদক এসএম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার আরিফ মাসুদ বাবু, উপজেলা স্বেচ্ছাসেকলীগ নেতা গোলাম হাফিজ নাসিম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন রবিন, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিকলীগের সভাপতি মান্নান মেম্বার, সনমান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী দেলোয়ার হোসেন, সনমান্দি ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আমিনুল হক, আব্দুর রকিব সনমান্দি আওয়ামীলীগ নেতা, জসিম উদ্দিন, মোঃ নজরুল ইসলাম, কামাল হোসেন, আবু সাঈদ, মোঃ রফিক ও বাচ্ছু সরকার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution