• রাত ১০:২০ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক
সোনারগাঁয়ে হেলেনার কাছে হেরে গেলেন শ্যামলী ও ফেন্সী

সোনারগাঁয়ে হেলেনার কাছে হেরে গেলেন শ্যামলী ও ফেন্সী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ৪ জন নারী প্রার্থী। যাদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন মাহামুদা আক্তার ফেন্সী ও ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী। বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার আবারো এবার নির্বাচনে আসলেও তাকে নিয়ে ভোটারদের আগ্রহ নেই। রয়েছেন আলোচনার বাহিরে থাকা হেলেনা আক্তার নামে আরেকজন প্রার্থী। কিন্তু সেই হেলেনা আক্তারের কাছেই হেরে গেল ফেন্সী ও শ্যামলী চৌধুরী। তবে ভোটের আগে এমন হার কেবল তাদের প্রতীক নিয়ে লড়াইয়ে। তবে তিন এই প্রতীকের লড়াইয়ে ছিলেন না এবার জনপ্রিয়তার তলানিতে থাকা নাছিমা আক্তার।

জানাগেছে, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতাকারী ১২ জন প্রার্থীর প্রতীক বরাদ্ধ করেছেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান। ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়।
উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তার পেয়েছেন পদ্ম ফুল, হেলেনা আক্তার পেয়েছেন কলস, ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী পেয়েছেন ফুটবল ও মাহমুদা আক্তার ফেন্সী পেয়েছেন হাঁস প্রতীক।

প্রতীক বরাদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলেনা আক্তার, ফরিদা পারভীন ও মাহামুদা আক্তার ফেন্সী চান কলম প্রতীক। তাদের মধ্যে কোন সমঝোতা না হওয়ায় লটারিতে কলস প্রতীক পান হেলেনা আক্তার। তবে আলোচনায় থাকা দুই প্রার্থী ফেন্সী ও শ্যামলী চৌধুরী লটারিতে হেরে যান। পরে দ্বিতীয় হওয়া ফেন্সী নেন হাঁস প্রতীক ও শ্যামলী চৌধুরী নেন ফুটবল প্রতীক। প্রতীকের লড়াইয়ে হেলেনার কাছে হেরে যান ফেন্সী ও শ্যামলী চৌধুরী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution