• বিকাল ৫:৫৭ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১ সোনারগাঁয়ে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ দীপক কুমার বনিক দীপুর উদ্যোগে শেখ রাসেলের জম্মদিন পালন জাতীয়পার্টির সভাপতি নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান রউফকে ফুলের শুভেচ্ছা যথা সময়ে দলমত নির্বিশেষে সুষ্টু ও নিরপেক্ষ পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে..পুলিশ সুপার সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সোনারগাঁয়ে ৬ জেলেকে কারাদন্ড আশরাফুল মাকসুদের নেতৃত্বে জাতীয়পার্টির সম্মেলনে যোগদান সোনারগাঁ জাতীয়পার্টির আংশিক কমিটি ঘোষনা পৌরসভা নির্বাচনে ডালিয়া লিয়াকতকে নির্বাচিত করুন. জিএম কাদের সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী আটক
সোনারগাঁয়ে ৭ মার্চে দেখা নেই নৌকার মনোনয়ন প্রার্থী নেতাদের

সোনারগাঁয়ে ৭ মার্চে দেখা নেই নৌকার মনোনয়ন প্রার্থী নেতাদের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আজ ঐতিহানিস ৭ মার্চ। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের কয়েকজন নেতা বঙ্গবন্ধুেেক শ্রদ্ধা জানাতে দেখা গেলেও দেখা মেলেনি আওয়ামীলীগের মনোনয়ন দেওয়া নৌকার প্রার্থী মোশারফ হোসেন ও সাবেক এমপি কায়সার হাসনাত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রার্থীদের।। এছাড়া দেখা মেলেনি আওয়ামীলীগের অন্যান্য সহযোগী সংগঠন ও মুক্তিযোদ্ধাদের। এমনি একটি ঐতিহাসিক দিনে বঙ্গবন্ধুকে ভাস্কর্যে শ্রদ্ধা জানাতে না আসা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনকে না দেখায় বিস্ময় প্রকাশ করেছে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

জানাগেছে, আজ বৃহস্পতিবার ৭ই মার্চ উপলক্ষে সকাল বেলা বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান সোনারগাঁ উপজেলা প্রশাসন ও জাদুঘর কর্তৃপক্ষ। পরে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। দিবসটি উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসন, জাদুঘর কর্তৃপক্ষ ও মাহফুজুর রহমান কালাম ছাড়া অন্য কোন আওয়ামীলীগের সহযোগী সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানাইনি। বর্তমান সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে এবং সদ্য উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়া মোশারফ হোসেন ও তার ভাতিজা সাবেক এমপি কায়সার হাসনাত ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ও জাতীয় নির্বাচনে নৌকার মনোনয়ন চাওয়া কোন নেতাকে না দেখে অনেকটা অবাক হয়েছেন সোনারগাঁবাসী।
যার জন্য আজকের এ বাংলাদেশ। যার জম্ম না হলে এ বাংলাদেশের জম্ম হতো না সেই নেতার ঐতিহাসিক ভাষনে কাউকে না দেখাটাকেও ভাল চোখে দেখছেন না রাজনৈতিক বিশ্লেষকরা।

তৃনমুল নেতারা জানান, সোনারগাঁয়ের নেতারা রাজনীতি করেন নিজের স্বার্থের জন্য। জাতীয় সংসদ নির্বাচন এলেই তাদের মাঠে দেখা যায়। সে সময় বিশেষ দিনগুলোতে তাদের আগে ত্যাগী নেতারাও সুযোগ পান না। এখন সংসদ নির্বাচনও শেষ আর সে নেতাদেরও দেখা শেষ। তারা ক্ষোভের সাথে জানান, উপজেলা নির্বাচনে সদ্য নৌকার মনোনয়ন পাওয়া নেতারা নৌকা পেয়েছে তাদের কাজ শেষ এখন সময় গুনছে কবে উপজেলা নির্বাচন করে চেয়ার দখল করে বসবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution