• রাত ২:৩৪ মিনিট সোমবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামী শুক্রবার সোনালী অতীত বনাম প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ সোনারগাঁয়ে র‍্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধার মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা বেঙ্গালুরুতে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ১১ বাংলাদেশির কারাদণ্ড সোনারগাঁয়ে বিশ্ব মেডিটেশন দিবস পালন সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁ ছাত্রলীগের কমিটি নিয়ে যা বললেন কেন্দ্রীয় ছাত্রলীগ

সোনারগাঁ ছাত্রলীগের কমিটি নিয়ে যা বললেন কেন্দ্রীয় ছাত্রলীগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। যোগাযোগ মাধ্যমে দেয়া ছাত্রলীগের কমিটি টি গতকাল কে বা কারা পোষ্ট করে। সেই পোষ্টকে কেন্দ্র করে শুরু হয়েছে বিভ্রান্তি। অনেক ছাত্রলীগ নেতা মনে করেন ফেসবুকে কমিটির নিয়ে যে চিঠি পোষ্ট করা হয়েছে সেটি ভুয়া। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা এ কমিটিকে ভুয়া বলে আখ্যায়িত করে বিবৃতি দিয়েছেন। সেখানে তারা বলেছেন সোনারগাঁ ছাত্রলীগের কমিটির কোন অনুমোদন তারা দেয়নি।

জানাগেছে, সোনারগাঁ ছাত্রলীগের কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। এখন নতুন করে সোনারগাঁ উপজেলা কমিটির অনুমোদন দিবে কেন্দ্র। সেজন্য উপজেলা ছাত্রলীগের অনেক নেতা দৌড়ঝাপ শুরু করেছেন। তবে কেন্দ্র ছাত্রলীগের কমিটি নিয়মিত ছাত্রদের হাতে তুলে দেয়ার জন্যই চেষ্টা করছেন। সেজন্য উপজেলার একাধিক ছাত্রলীগ নেতা তাদের বলয়ের নেতাদের নিয়ে কেন্দ্রে যোগাযোগ শুরু করেন। এরই মধ্যে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম কেন্দ্রীয় ছাত্রদলের নিজস্ব প্যাডে লিখিত আকারে মাহমুদুল হাসানকে সভাপতি ও আল রাহিমকে সাধারণ সম্পাদক করে ফেসবুকে সোনারগাঁ ছাত্রলীগের  কমিটির একটি চিঠি পোষ্ট করে। এ চিঠিকে ঘিরে ফেসবুকে শুরু হয় সমালোচনা। অনেকেই এ কমিটিকে ভুয়া কমিটি বলে অবহিত করে করছেন। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতা এই কমিটিকে ভুয়া আখ্যায়িত করে গতকাল তার নিজস্ব ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার দ্বায়িত্ব প্রাপ্ত নেতা সামস ই নোমান সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের কমিটির যে চিঠি ফেসবুকে পোষ্ট করা হয়েছে সেটিকে ভুয়া আখ্যায়িত করে তিনি লিখেন,  বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ জেলা শাখার অন্তর্গত সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের কোন কমিটি আজকে কেন্দ্র থেকে ঘোষণা করা হয়নি। কেউ বিভ্রান্ত হবেন না। তবে যে বা যারা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল করে একটি ভুয়া কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution