• বিকাল ৫:৩৮ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার
সোনারগাঁ থানা বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর হাজিরা

সোনারগাঁ থানা বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর হাজিরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২০১৮ সালের ফতুল্লা ও সোনারগাঁ থানার পুলিশের দায়েরকৃত পৃথক দুটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ বিএনপির দেড় শতাধিক নেতাকর্মী।

 

মঙ্গলবার ( ৪ ফেব্রুয়ারি ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে এ হাজিরা দেন তারা । ফতুল্লা থানা মামলা নং ২০(২)১৮, সোনারগাঁ থানা মামলা নং ১৫(১১)১৮।

 

আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অজস্র মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করে পুলিশ । সেই সময়ে মিথ্যা ও গায়েবি মামলায় আমাকে গ্ৰেপ্তার করা হয়েছিলো। মূলত বিএনপির নেতাকর্মীদের দমন করতে এসব মামলা দেওয়া হয়েছিল । কিন্তু এসকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না । ইনশাল্লাহ ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।

 

আসামিরা হলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, বিএনপি নেতা রয়েল চৌধুরী, মুসলিম উদ্দিন আহমেদ, রানা চৌধুরী, আঃ খালেক টিপু, ইসমাইল হোসেন, তুষার আহমেদ মিঠু, মোঃ অরুণ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক পারভেজ সাজ্জাদ চৌধুরী চপল, সহ সম্পাদক সেলিম হোসেন দিপু, সোনারগাঁও থানা যুবদল সাংগঠনিক সম্পাদক নুরে ইয়াসিন নোবেল, যুবদল নেতা আক্তার হোসেন, বিএনপি নেতা হান্নান বেপারি, পৌর যুবদল নেতা সেন্টু মোল্লা, পৌর শ্রমিকদলের সভাপতি আঃ রাহিম প্রমুখ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution