• রাত ৮:৫৪ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে এ্যাঃড সোলায়মানের মা সুফিয়া বেগমের ইন্তেকাল সোনারগাঁয়ে জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে?
হেফাজতের কাঁদে বন্ধুক রেখে জামায়াত-বিএনপি তান্ডব চালিয়েছে.. কায়সার

হেফাজতের কাঁদে বন্ধুক রেখে জামায়াত-বিএনপি তান্ডব চালিয়েছে.. কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার বলেছেন, ২০১৩ সালের ৫ মে হেফাজতে ইসলাম আন্দোলন করে দেশে তান্ডব চালিয়ে ছিলো তখন অনেক মামলা হলেও আমি সোনারগাঁয়ের সংসদ সদস্য থাকায় মাওলানাদের প্রতি আমার ভালবাসার কারণে তখন কোন হেফাজনের নেতাকর্মীদের বিরুদ্ধে একটা মামলাও হতে দেইনি। আমরা মাওলানাদের ভালবাসী-ভালবাসবো কিস্তু আন্দোলনের নামে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও ভাংচুরের নামে কোন সংহিসতা সহ্য করা হবে না। গতকাল যারা সামান্য একটা ঘটনাকে কেন্দ্র করে আমার নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছে সেজন্য তাদের আইন আওতায় নিতে হবে। আজ রবিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা পার্টি অফিসের সামনে রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনির বাড়িঘরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

কায়সার হাসনাত আরো বলেন, গতকাল হেফাজত ইসলাম যে তান্ডব চালিয়ে আমি মনে করি এটা পরিকল্পিত একটি ঘটনা। হেফাজত ইসলামকে সামনে রেখে জামায়াত বিএনপি ও জাতীয়পার্টির নেতাকর্মীরা আওয়ামীলীগের পার্টি অফিসে হামলা করেছে। তারা হেফাজতের কাঁদে বন্ধুক রেখে ঘোলা পানিতে মাছ শিকার করতে।  একজন ইমানদার আরেকজন ইমাদারের উপর হামলা করতে পারে বলে আমি বিস্বাস করতে পারি না। আজ যখন আমরা প্রতিবাদ সভার করার সিদ্ধান্ত নেই তখন অনেক লোক আমাকে বলেছে হেফাজত আমাদের হামলা করতে পারে। বলেন আমাদের দল ক্ষমতায় অথচ তারা এতো সাহস পায় কোথায়? আমরা যদি নেতাকর্মীদের ডাক দেই তাহলে তো আপনারা রাস্তায় থাকতে পারবেন না। আমরা চাই শান্তি কোন উশৃঙ্খলতা পছন্দ করি না। তাই সকলকে আহবান জানাবো সংহিসতা ছেড়ে সহ অবস্থান করো নিজে ভাল থাকুন অন্যকে ভাল রাখুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution