• রাত ১১:৫৫ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
১৫ আগস্টে গরু ইস্যুতে মোশারফ ওমরের কঠোর সমালোচনা ফেসবুকে ভাইরাল

১৫ আগস্টে গরু ইস্যুতে মোশারফ ওমরের কঠোর সমালোচনা ফেসবুকে ভাইরাল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোশারফ ওমর শনিবার (১৫ আগস্ট) ফেইস বুক লাইভে এসে বলেছেন, রাজাকারের আত্মীয় স্বজন ও তাদের পোষ্যরা এবং বিএনপি ও অন্যান্য দল থেকে অনুপ্রবেশকারী নেতারা সোনারগাঁ আওয়ামী লীগে প্রবেশ করে টাকার গরমে সোনারগাঁ আওয়ামী লীগকে কিনে নিতে চাচ্ছে। তাদের এ মিশন কখনও সফল হবেনা।

উপজেলা আওমীলীগের আহবায়ক কমিটিকে ইঙ্গিত করে তিনি বলেন, জাতীয় শোক দিবসের আগের দিন তারা আনন্দ উল্লাস করে গরু বিতরন কর্মসূচি পালন করেছে। জীবনে কোনো দিন গরু বিতরন কর্মসূচি পালন করতে দেখিনি। গরু বিতরন করতে অংশ নেওয়া নেতাদের তিনি আওয়ামীলীগ ছেড়ে গরু ও চাল পেয়াজের ব্যবসায় নামার আহবান জানান।

উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের ব্যাপক সমালোচনা করে ইতিমধ্যে ওই ফোরাম থেকে পদত্যাগ করেন তিনি। তার আপন ছোট ভাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর বর্তমান উপজেলা আহবায়ক কমিটির সদস্য বাবু ওমরকে কিছু দিন ধরে আহবায়ক কমিটির কোনো সভায় উপস্থিত থাকতে দেখা যাচ্ছেনা।

প্রসঙ্গত: গত শুক্রবার জেলা আওমীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদলের উপস্থিতিতে সোনারগাঁ পৌরসভায় জাতীয় শোক দিবসের দিনে খাবারের আয়োজনের জন্য উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্যরা বিভিন্ন ইউনিয়নের নেতাদেরকে একটি করে গরু উপহার দেন।

আহবায়ক কমিটির উপহার দেওয়া একটি গরু ফিরিয়ে দেন সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা। উপজেলা আওয়ামী লীগের প্রবীন এ নেতা আহবায়ক কমিটির দেওয়া গরু ফেরত দিয়ে ওই কমিটির ব্যাপক সমালোচনা করে বক্তব্য দেন। এ বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়তে হয় আহবায়ক কমিটির অন্যান্য সদস্যদের।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution