• রাত ৯:৪২ মিনিট শুক্রবার
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত
যে শর্তে নির্বাচন থেকে সরে দাড়ালেন কায়সার হাসনাত

যে শর্তে নির্বাচন থেকে সরে দাড়ালেন কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আইনশৃংখলাবাহিনীর অভিযান, অবরুদ্ধ করে রাখা, নেতাকর্মীদের গ্রেপ্তার, গুলি ও চাপে পড়ে নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের প্রার্থী কায়সার হাসনাত। আওয়ামীলীগের সাবেক এই এমপি স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। শেষ পর্যন্ত শুক্রবার রাতে মহাজোট প্রার্থীকে মাঠ ছেড়ে দেন তিনি। তবে তিনি কয়েকটি শর্ত জুড়ে দিয়েছেন। তা হলো-গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি, দায়ের করা মামলা প্রত্যাহার এবং নতুন করে কোন নেতাকর্মীকে হয়রানী ও গ্রেপ্তার করা যাবে না। এই সকল শর্ত পুরণ হলেই তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

জানা যায়, শুক্রবার সকাল থেকেই এলাকায় গুঞ্জন শুরু হয় কায়সার হাসনাত নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। এই খবরে দুপুরের পর থেকে কায়সারের অনুগামী নেতাকর্মীরা কায়সারের মোগড়াপাড়াস্থ বাড়িতে জমায়েত হতে থাকেন। বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে কায়সার গণমাধ্যমকর্মীদের জানান, তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন না। একটি পক্ষ তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এক পর্যায়ে সন্ধ্যায় কায়সার তার ওই বাড়িতে অনুগামী নেতাকর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনের কৌশল বিষয়ে মত বিনিময় করছিলেন। সন্ধ্যা পৌনে ৭ টার দিকে পুলিশ, র‌্যাব ও বিজিবির সমন্বয়ে আইনশৃঙ্খলা বাহিনী তার বাড়ি ঘেরাও করলে নেতাকর্মীরা বাধাঁ দেয়ার চেষ্টা করে। এসময় পুলিশ বেশ কয়েক রাউন্ড শর্টগানের রাউন্ড গুলি ছুড়ে তাদেরকে ছত্রভঙ্গ করার চেষ্টা করে। এবং ঘটনাস্থল থেকে ৫-৬ জনকে আটক করে পুলিশ। এসময় গুলির শব্দে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে আইনশৃংখলাবাহিনী বাড়ির ভেতর কায়সার হাসনাতকে অবরুদ্ধ করে রাখে। কায়সার নির্বাচন থেকে সরে দাড়াইলেই আইনশৃংখলা বাহিনী তার বাড়ি ছাড়বে এমন ম্যাসেজ দেয়া হয় কায়সারকে। এক পর্যায়ে নিরুপায় হয়ে কয়েকটি শর্ত জুড়ে দিয়ে কায়সার নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দেয়। পরে পুলিশ আটকৃকতদের ছেড়ে দেয়।

সোনারগাঁ থানার ওসি এম মোর্শেদ আলম গণমাধ্যমকর্মীদের জানান, স্বতন্ত্র প্রার্থী কায়সারের বাড়িতে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক চলছে এমন অভিযোগে সেখানে সমন্বিত অভিযান চলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution