• সকাল ১০:৩৭ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
সোনারগাঁয়ে ইভজিংয়ের দায়ে বখাটের ১ বছরের কারাদন্ড

সোনারগাঁয়ে ইভজিংয়ের দায়ে বখাটের ১ বছরের কারাদন্ড

Logo


সোনারগাঁ উপজেলায় এসএসসি পরিক্ষার্থীকে ইভটিজিং করার নুরজ্জামান নামে এক বখাটের এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে এ সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত নুরজ্জামান সাদিপুর ইউনিয়নের বরাবো গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।

জানাগেছে, সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার জয়নাল আবেদীনের ভাতিজা নুরজ্জামান একই ইউপির সিংলাব গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে এইচএসসি পরিক্ষার্থী মেহেরুন নেছাকে উত্যক্ত করতো। গত ১৮ এপ্রিল মেহেরুন নেছা কাঁচপুর সিনহা কলেজে এইচএসসি পরিক্ষায় দিতে যাওয়ার সময় নুরজ্জামান তার পথরোধ করে কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হওয়ায় নুরজ্জামান তার পরিহিত লুঙ্গি উঠিয়ে গোপন অংঙ্গ দেখায় ওই ছাত্রীকে। এ ঘটনা মেহেরুন নেছা তার বাবা সিরাজুল ইসলামকে অবহিত করলে সিরাজুল ইসলাম এর প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলামের বরাবর একটি লিখিত আবেদন করেন।

এ আবেদনের প্রেক্ষিতে গত বুধবার রাতে ইভটিজার নুরজ্জামানকে কাঁচপুর এলাকাস থেকে আটক করে পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বসিয়ে ইভটিজার নুরজ্জামানকে এক বছরের কারাদন্ড প্রদান করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution