• সকাল ১০:৩০ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক-১

সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক-১

Logo


গত মঙ্গলবার রাতে সোনারগাঁ উপজেলার গোহাট্ট্রা গ্রামে স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় সেলিম নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার সকালে গোহাট্টা গ্রাম থেকে সেলিমকে আটক করে পুলিশ। আটককৃত সেলিম গোহাট্ট্রা গ্রামের মৃত খালেকের ছেলে। সে পেশায় টাইলস মিস্ত্রী।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার গোহাট্টা গ্রামে ভাঙ্গারী মালামাল বেচাকেনা নিয়ে একই গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে মোঃ সেলিম মিয়া ও মানিক নামের দুই যুবকের সাথে একই এলাকার দেলোয়ার হোসেন ও তার স্ত্রী পারভীন আক্তারের বিরোধ হয়। এর জের ধরে সেলিম ও তার সহযোগী মানিক মিয়াকে নিয়ে দেলোয়ার হোসেনের বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বামী-স্ত্রীকে মারাত্মক আহত করে। এসময় সেলিম ও মানিক স্বামী-স্ত্রী দু্ই জনকে মৃত ভেবে তাদের ঘরে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। পরে সকাল আটটার দিকে দেলোয়ার হোসেনের কাজের মহিলা ঘরে ঢুকে স্বামী-স্ত্রী দুজনের রক্তাত্ব দেহ দেখে এলাকাবাসীকে খবর দেয়। এলাকাবাসী স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢামেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় দেলোয়ার হোসেনের চাচাতো শ্যালক উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন বাদি হয়ে সেলিম ও মানিকের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের ভিত্তিতে বুধবার সকালে সেলিনের বাড়ী থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত সেলিমকে জিঞ্জাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution