• রাত ৮:৫৬ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান
সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক-১

সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক-১

Logo


গত মঙ্গলবার রাতে সোনারগাঁ উপজেলার গোহাট্ট্রা গ্রামে স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় সেলিম নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার সকালে গোহাট্টা গ্রাম থেকে সেলিমকে আটক করে পুলিশ। আটককৃত সেলিম গোহাট্ট্রা গ্রামের মৃত খালেকের ছেলে। সে পেশায় টাইলস মিস্ত্রী।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার গোহাট্টা গ্রামে ভাঙ্গারী মালামাল বেচাকেনা নিয়ে একই গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে মোঃ সেলিম মিয়া ও মানিক নামের দুই যুবকের সাথে একই এলাকার দেলোয়ার হোসেন ও তার স্ত্রী পারভীন আক্তারের বিরোধ হয়। এর জের ধরে সেলিম ও তার সহযোগী মানিক মিয়াকে নিয়ে দেলোয়ার হোসেনের বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বামী-স্ত্রীকে মারাত্মক আহত করে। এসময় সেলিম ও মানিক স্বামী-স্ত্রী দু্ই জনকে মৃত ভেবে তাদের ঘরে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। পরে সকাল আটটার দিকে দেলোয়ার হোসেনের কাজের মহিলা ঘরে ঢুকে স্বামী-স্ত্রী দুজনের রক্তাত্ব দেহ দেখে এলাকাবাসীকে খবর দেয়। এলাকাবাসী স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢামেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় দেলোয়ার হোসেনের চাচাতো শ্যালক উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন বাদি হয়ে সেলিম ও মানিকের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের ভিত্তিতে বুধবার সকালে সেলিনের বাড়ী থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত সেলিমকে জিঞ্জাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution