• রাত ১১:০২ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
কমিটির সদস্য ও শিক্ষকদের শিক্ষার মান্নোয়নে কাজ করতে হবে.. লিয়াকত হোসেন খোকা

কমিটির সদস্য ও শিক্ষকদের শিক্ষার মান্নোয়নে কাজ করতে হবে.. লিয়াকত হোসেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ কমিটি গঠন করে বিদ্যালয়ের সভাপতি ও সদস্য হলেই দায়িত্ব শেষ হয়ে গেছে মনে না করে ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্য ও শিক্ষকদের শিক্ষার্থীদের শিক্ষার মান্নোয়নে কাজ করতে হবে। যদিও আপনাদের সুশিক্ষার কারনে অন্য সময়ের চেয়ে শিক্ষার্থীরা ভাল রেজাল্ট করেছে। সে সাফল্য ধরে রাখতে আপনাদের অনেক দায়িত্ব রয়েছে।

সরকার উপজেলার প্রত্যেকটি স্কুলে নতুন ভবন নির্মাণসহ অন্যান্য সুবিধা সমূহ বাড়িয়েছে। সে সুবিধা সমূহ কাজে লাগিয়ে সঠিক শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের দেশের নেতৃত্ব দেয়ার উপযুক্ত করে গড়ে তুলতে হবে। সে জন্য শিক্ষার পাশাপাশি সামাজিক মূল্যবোধও শিক্ষা দিতে হবে। শিক্ষার্থীদের প্রাইভেটের উপর নির্ভরশীলতা কমাতে হবে। কোচিং বানিজ্য বন্ধ করতে হবে। শিক্ষকদের জাতি গড়ার কারিগর হিসেবে মূখ্য ভুমিকা পালন করতে হবে তাহলেই সোনারগাঁয়ের শিক্ষার মান্নোয়ন সম্ভব।

শনিবার সন্ধ্যায় পোরসভার রয়েল রির্সোটে নারায়নগঞ্জ-০৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেন সাদীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলী হোসাইন ও সাদীপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আবু বকরের নেতৃত্বে সকল সদস্যগন। এসময় তিনি তাদের উদ্দেশ্যে এসব কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন স্ব স্ব প্রতিস্ঠানের প্রধানগন।

সাদীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলী হোসাইন বলেন, সকলের দোয়ায় আমি সভাপতি নির্বাচিত হয়েছি। সকলের সহায়তায় আমি এ বিদ্যালয়কে একটি আধুনিক বিদ্যালয় হিসেবে পরিনত করতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution