• দুপুর ১:৪০ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
ছেলে ধরার মতো গুজব ছড়ানো ব্যক্তিকেও পুলিশে ধরিয়ে দিন

ছেলে ধরার মতো গুজব ছড়ানো ব্যক্তিকেও পুলিশে ধরিয়ে দিন

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে সোনারগাঁও সরকারী ডিগ্রী কলেজে গুজব, ইভটিজিং ও মাদক বিষয়ে করনীয় দিক তুলে ধরে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশে এখন সবচেয়ে বেশী আলোচনার বিষয় হচ্ছে ছেলে ধরা গুজব। দেশের এক শ্রেণীর স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের অগ্রযাত্রাকে বাধাঁগ্রস্ত করে দেশের শাস্তি বিনষ্ট করতে এক এক সময় ধরনের অপচেষ্টা জালাচ্ছে। সরকার যথন পদ্মা সেতুর কাজ শুরু করে তখন বিশ্বব্যাংক দূর্ণীতির মতো একটা কথা তুলে পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করে দেয়। সরকার যথন নিজের টাকা পদ্মা সেতুর ৬০ ভাগ কাজ শেষ করে ফেলেছে তখন নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। স্বাধীনতা বিরোধীরা বলছে পদ্মা সেতু করতে মানুষের মাথা ও রক্ত লাগবে। এগুজব সারা দেশে ছড়িয়ে দিয়ে প্রতিবন্ধী ও নিরিহ মানুষকে পিটিয়ে হত্যা করে দেশে এক ভয়াবহ পরিস্থিতির সৃষ্ঠি করছে। ছেলে ধরা গুজব তুলে সারা দেশে ১০ জনের মতো নিরিহ মানুষকে তারা হত্যা করছে। এছাড়া আহত করেছে আরো শতাধিক লোককে। এভাবে একটা স্বাধীন দেশে একজন মানুষকে কতগুলি জানোয়ার পিটিয়ে হত্যা করছে এটা কি ভাবা যায়। দেশের স্বাধীনতা বিরোধীরা এতই মাথা চাড়া দিয়ে উঠছে যে তারা নিজের ক্ষমতার জন্য গুজব ছড়িয়ে দেশ অস্থিতিশীল করে তুলছে। এর আগে তারাই এ দেশে জঙ্গিবাদ তৈরী করে বোমা মেরে নিহত মানুষকে হত্যা করেছে। কিন্তু এ দেশের আইনশৃঙ্খলা বাহিনী নিজেদের জীবন বাজি রেখে জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে তাদের ঘাড় ভেঙ্গে দিয়েছে। তারা আরো বলেন, পুলিশ কখনও কোন কাজে সফলতা পায়না যদি জনগন সাথে না থাকে। জনগনকে নিয়ে পুলিশ কাজ করতে চায়। আজ তোমরা যারা কলেজে পড়ছো তারাই আগামীতে দেশের হাল ধরবে। সেজন্য এখনই তোমরা দেশের জন্য জনগনের জন্য কাজ শুরু করো। মাদক ও ইভটিজংয়ের মতো অপরাধ কর্মকান্ড থেকে নিজেদের সরিয়ে রেখে অন্যে যাতে এ কাজ না করতে পারে সেজন্য সামাজিক ভাবে তাদের বয়কট করে তাদের ধরিয়ে দিতে পুলিশকে সহায়তা কর। আর বর্তমানে যে গুজব চলছে সে গুজব ছড়ানো ব্যক্তিকে পুলিশে ধরিয়ে দিবে এবং ছেলে ধরা কাউকে সন্দেহ হলে আমাদেরকে খবর দিবে। আইন কখনও হাতে তুলে নিবে না।

গুজব, ইভটিজিং ও মাদক বিরোধী করনীয় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) মোঃ খোরশেদ আলম, সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মনিরুজ্জামান, এসআই আবুল কালাম আজাদসহ সোনারগাঁও ডিগ্রী কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution