• রাত ৪:৪৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থানার ৬ অফিসার বদলী সোনারগাঁয়ে কুপিয়ে মহিলা সহ ১০জন আহতের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ১ সোনারগাঁয়ে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট, যাত্রী দূর্ভোগে শেষ নেই সোনারগাঁয়ে আলো দিশারীর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী সভা সোনারগাঁয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে কালামের পক্ষে কাজ করায় ছেলেকে মারধর রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক চেয়ারম্যানের ছেলে রনি ইয়াবাসহ আটক সোনারগাঁয়ে শনিবার সারা দিন যে সব এলাকায় বিদ্যুৎ থাকবেনা ৬৯ এসে কেক কেটে জম্মদিন পালন করলেন রশিদ মোল্লা সোনারগাঁয় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা তিন ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার সোনারগাঁয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রী’কে পিটিয়ে হত্যার অভিযোগ সোনারগাঁয়ে সাংবাদিক পরিবারের নিরাপত্তার দাবিতে অবস্থান কর্মসূচী পালন সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় আহত অজ্ঞাত মহিলা পরিচয় সনাক্ত সোনারগাঁয়ে আ.লীগের বিদ্রোহী পরাজিত প্রার্থীর সমর্থক ৩ পরিবারকে সমাজচ্যুত সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় আহত-১০, বাড়ীঘর ভাংচুর ও লুটপাট ২১ এপ্রিলই শবে বরাত ঢাকা বিভাগের সেরা অফিসারের পুরস্কার পেলেন এস আই আজাদ সোনারগাঁয়ে উদীচী শিল্পীগোষ্ঠী আয়োজিত বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
পিতা-মাতার মতো শিক্ষকদের কোনদিন ভুলা যায় না.ইঞ্জি মাসুদুর রহমান মাসুম

পিতা-মাতার মতো শিক্ষকদের কোনদিন ভুলা যায় না.ইঞ্জি মাসুদুর রহমান মাসুম

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্টান শনিবার  সকালে অনুষ্ঠিত হয়েছে। স্কুলটির ম্যানিজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুদ অনুষ্টানে প্রধান অতিথি উপস্থিত থেকে শিক্ষার্থীদের বিদায় জানান।


এসময় তিনি বলেন, আমাদের এ স্কুলটিতে তোমরা ১০টি বছর কাটিয়েছো। শিক্ষার প্রথম হাতেখড়ি তোমরা এখান থেকে পেয়েছো। এখানকার শিক্ষকরা তোমাদের পিতা-মাতার মতো আদর ভালবাসা আর শাসন দিয়ে ভাল মানুষ হওয়ার চেষ্টা করেছে। আজ তোমাদের এ বিদ্যালয় থেকে বিদায় জানাতে আমাদের অনেক কষ্ট হচ্ছে তারপর নিয়মনুযায়ী তোমাদের বিদায় জানাতে হবে। তবে, বিদায় বেলায় একটি কথা স্মরন রাখরা পিতামাতাকে যেমন কোন দিন ভুলা যায়না তেমন শিক্ষকদেরও ভুলা যায়। যতদিন তোমাদের শিক্ষকরা বেঁচে থাকবে ততদিন পিতামাতার মতো শিক্ষকদের সম্মান করবে। তাহলে তোমরা মানুষের মতো মানুষ হতে পারবে। আজ বিদায় বেলায় আমরাও দোয়া করি তোমরা এখান থেকে বের হয়ে ভাল রেজাল্ট করে মানুষের মতো মানুষ হবে। দেশ ও জাতীর কল্যানে অবদান রাখবে। তাহলে তোমাদের পিতা-মাতার মতো শিক্ষকরা তোমাদের নিয়ে গর্ববোধ করবে।
ডবদায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য স্কুল ম্যানিজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মুক্তিযোদ্ধা হাজী ফজল হোসেন, হাজী শাহাবুদ্দিন, আবু হানিফা, আলমচাঁন লুৎফর রহমানসজ বিদ্যালয়টির শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution