• রাত ২:০৯ মিনিট মঙ্গলবার
  • ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা ১০ বছরে আমি কাউকে মিথ্যা আশ্বাস দেইনি. এমপি খোকা সেই ‘শতভাগ ফিট’ প্রসঙ্গ টেনে কাকে খোঁচা দিলেন তামিম সোনারগাঁয়ে হামলা ও ভাংচুরের মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার-৩ মোবাইল চুরির মামলায় সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদক গ্রেপ্তার অন্ডোকেষে আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় দ্বিতীয় স্ত্রী কারাগারে সোনারগাঁয়ে স্বামীর অন্ডকোষে স্ত্রী আঘাত: স্বামীর মৃত্যু সোনারগাঁয়ে ৪ দোকানীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা সোনারগাঁয়ে তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পিতা-পুত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে স্থানীয় সরকার দিবসে শোভাযাত্রা ও উন্নয়ন মেলা সোনারগাঁয়ে কাঠ বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার পিরোজপুরে স্থানীয় সরকার দিবস পালন সোনারগাঁয়ে অটোর ধাক্কায় শিশু নিহত কারাবন্দি আলেমদের মুক্তি চেয়ে জামায়াতের মানববন্ধন মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ পুলিশের বিরুদ্ধে: মুক্তি চেয়ে গৃহিণীর আহাজারি অতি কথনে বিষ ছড়াচ্ছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই মোবাইল দোকানে দুর্ধষ চুরি সোনারগাঁয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুই সাংবাদিক আকতার হাবিবের পিতার স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল
বুয়েটের সম্মিলিত মেধা তালিকায় ৪র্থ সোনারগাঁয়ের সাইফ

বুয়েটের সম্মিলিত মেধা তালিকায় ৪র্থ সোনারগাঁয়ের সাইফ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েটের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় চতুর্থ হয়েছে সোনারগাঁয়ের সাইফ আল সাহাদ। সাইফ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী জি আর ইন্সটিটিউশনের ছাত্র ও পৌরসভার লাহাপাড়া গ্রামের সন্তান। তার বাবা তারেক আহমেদ একজন সোনারগাঁয়ের মুন্সীরাইল বাজারের ব্যবসায়ী ও মা হাওয়া আক্তার একজন গৃহিনী। তার এমন অভূতপূর্ব সাফল্যে উচ্ছসিত শিক্ষক ও এলাকাবাসী।
এরআগে এইচএসসি এবং এসএসসিতেও আশানুরুপ সাফল্য পেয়েছে সাইফ। উভয় পরীক্ষাতেই গোল্ডেন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল সে। সাইফ আল সাহাদ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী জিআর ইন্সটিটিউশন থেকে ২০২০ সালে এসএসসি এবং ঢাকার ঐতিহ্যবাহী নটরডেম কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছিলেন। সর্বশেষ বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয় বুয়েটের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় চতুর্থ স্থান নিয়ে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তি হতে যাচ্ছেন তিনি। নিজের এমন সাফল্যে সবার আগে মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করে তার এই কৃতিত্বের পেছনে পরিবার ও শিক্ষকদের অবদানকেই বড় করে দেখছেন। তার ইচ্ছা দেশ সেরা প্রকৌশলী হয়ে দেশ ও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবেন।
তার একসময়ের কোচিং শিক্ষক দ্বীন ইসলাম মঈন উচ্ছাস প্রকাশ করে বলেন, সাইফ ছোট বেলা থেকেই অত্যান্ত মেধাবী। তার ধারাবাহিক পরিশ্রম ও সাধনার ফল সে পেয়েছে। তার এই সাফল্য সোনারগাঁয়ের অন্যান্য শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution