• রাত ১২:৪২ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষককে মারধর

ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষককে মারধর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  : সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন জের ধরে এক শিক্ষকে মারধর করেছে সন্ত্রাসীরা। লাঞ্ছিত শিক্ষক রফিক মাস্টার পার্শ্ববর্তী সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে বসবাস করে ।

বুধবার সকাল ৯ টা সময় স্কুলে আসার পথে চকবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

ঘটনা ও থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলাধীন ৮৬ নং চরভুলুয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম মাস্টার প্রায় ১৬ বছর যাবত চরভুলুয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথেষ্ট সুনামের সাথে শিক্ষকতা করছেন। ইত্যেমধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচিত হযয়েছে। কিন্তু বিদ্যালয়ের পাশের বাড়ির দেলোয়ার হাসান এ কমিটি মেনে নিতে পা পেয়ে আনুমানিক সকল ৯ টার সময় মজিবুর রহমান এর ছেলে দেলোয়ার হাসান চরভুলুয়া দক্ষিণপাড়া স্কুলে রফিকুল ইসলাম মাস্টারকে অতর্কিত ভাবে গালাগালি করে এবং তাকে হাটু দিয়ে আগাত করে। পরে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে ।

এ ব্যাপারে দেলোয়ার হাসানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করিলে তিনি অস্বীকার করেন বলেন, রফিকুল ইসলাম মাস্টার আমার মাকে অকৃষ্ট ভাষায় গালাগালি করে। আমি তাকে জিজ্ঞেস করি কেন গালাগালি করেছে।

বিষয়ের প্রেক্ষিতে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামন জানান, শিক্ষক লাঞ্ছিতের ঘটনাটি সত্য কিনা তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution