• সকাল ৮:১৭ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
শিক্ষার্থীরা মিষ্টি মুখ করালেন এমপি লিয়াকত হোসেন খোকাকে

শিক্ষার্থীরা মিষ্টি মুখ করালেন এমপি লিয়াকত হোসেন খোকাকে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকাকে মিষ্টি মুখ করালেন সোনারগাঁ ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা। কলেজটি সরকারী করন উপলক্ষে কলেজের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ লিয়াকত হোসেন খোকাকে ধণ্যবাদ জানিয়ে কলেজ অডিটোরিয়ামে আয়োজিত এক দোয়া ও আলোচনা মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে একজন শিক্ষার্থী এমপিকে মিষ্টি মুখ করান।

এসময় লিয়াকত হোসেন খোকা, শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আমি যখন সোনারগাঁয়ে এমপি নির্বাচিত হয়েছি ঠিক তারপর থেকেই সোনারগাঁয়ে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি মনোযোগী হয়েছি। আমি প্রাথকিক স্কুল থেকে শুরু করে কলেজ পর্যন্ত প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আমুল পরিবর্তন এনেছি। এ পর্যন্ত সোনারগাঁয়ে ২৪টি নতুন ভবন নির্মান করেছি। বিশেষ করে প্রাথমিক শিক্ষা প্রতিষ্টানে ভবনগুলো পূর্ননির্মানম পানি, বিদ্যুৎ ও টয়লেটের ব্যবস্থা থেকে শুরু করে প্রতিটি স্তরে কাজ করেছি। আমার ইউনিয়ন থেকে একটি কলেজ ও একটি হাইস্কুল সরকারী করনের জন্য যা যা করার দরকার আমি করেছি। তাই আজ তোমাদের প্রতিষ্টানটি সরকারী হয়েছে। তোমাদের পক্ষ থেকে যাতায়াতের জন্য বাস, হাফভাড়া করা, হোষ্টেল নির্মান ও কলেজের চারপাশে বাউন্ডারী এসব চাওয়া হয়েছে। তোমরা যদি এগুলো আরো আগে আমার কাছে চাইতা তাহলে হয়তো আল্লাহ পাকের ইচ্ছায় হয়ে যেতো তারপরও তোমাদের আশ্বাস দিয়ে গেলাম। যত তারাতারি সম্ভব এগুলো করে দেওয়ার ব্যবস্থা করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution