• রাত ১২:৩২ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ে ডেঙ্গু প্রতিরোধে ড. সেলিনার সচেতনতা মূলক প্রচারনা

সোনারগাঁয়ে ডেঙ্গু প্রতিরোধে ড. সেলিনার সচেতনতা মূলক প্রচারনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রজন্ম সোনারগাঁও। বৃহস্পতিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরন ও সচেতনতামূলক সভার মাধ্যমে এ প্রচারনা চালানো হয়।

প্রচারনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গু জ্বরের কারণ ও প্রতিকার এবং ছেলেধরা গুজব সম্পর্কে নানা দিক তুলে ধরে বক্তব্য দেন প্রজন্ম সোনারগাঁওয়ের সভাপতি ও স্ট্যামফোর্ড বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার ও সাধারণ সম্পাদক রবিউল হুসাইন।

উপজেলার সাদিপুর ইউনিয়নের সোনারগাঁ নলেজ কিং কলেজ, সাদিপুর উচ্চ বিদ্যালয়, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুল ও পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে এ সচেতনতামূলক প্রচারনা ও সভা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জোবায়দা নাছরিন, সোনারগাঁ থানার সাব ইন্সপেক্টর আনিছুর রহমান, সোনারগাঁ নলেজ কিং কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুলের প্রধান শিক্ষক মো. একরাম হোসেন, পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির, সোনারগাঁ নলেজ কিং কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি সার্জেন্ট আফজাল শরীফ, প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ মোকসেদ মাছুম, প্রজন্ম সোনারগাঁওয়ের সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, শিক্ষানুরাগী সালাউদ্দিন জাকি, সাংবাদিক ফরিদ হোসেন, মহিলা নেত্রী রহিমা আলম, মুসলিমা আক্তার, কাজী রোজি, সাংবাদিক ফারুক হোসেন ও রুহুল আমিন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution