• রাত ৩:০৮ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে প্রাথমিক বৃত্তির ফলাফলে ভট্টপুর মডেল স্কুল সেরা

সোনারগাঁয়ে প্রাথমিক বৃত্তির ফলাফলে ভট্টপুর মডেল স্কুল সেরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রাথমিক বৃত্তি পরীক্ষায় গত তিন বছর ধরে বৃত্তি প্রাপ্তির দিক থেকে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আজ রবিবার প্রাথমিক সমাপনী পরীক্ষা ২০১৮ ফলাফলের উপর ভিত্তি করে বৃত্তি প্রদানের ফলাফল প্রকাশিত হয়।ফলাফলে দেখা যায় সোনারগাঁয়ে ১১৩ টি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৮ সালের সমাপনী পরীক্ষা ফলাফলে ৮৯ জন শিক্ষার্থী ট্যালেন্টপুল ও ১১৭ জন শিক্ষার্থী সাধারন গ্রেডে বৃত্তি লাভ করেছে। এর মধ্যে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৭ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। যার মধ্য ১১ জন শিক্ষার্থী ট্যালেন্টপুল ও ৬ জন শিক্ষার্থী সাধারন গ্রেডে বৃত্তিলাভ করেছে।১৭ টি বৃত্তিলাভ করে সোনারগাঁ উপজেলায় বরাবরের মতো সেরা হয়েছে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ সাফল্যের অনুভূতি জানাতে গিয়ে প্রধান শিক্ষক বি আর বিলকিস বলেন,আমাদের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের অক্লান্ত পরিশ্রমের ফল আমরা পেয়েছি। বৃত্তিপ্রাপ্ত সোনামনিদের অভিনন্দন ও তাদের উজ্জ্বল ভবিষৎ কামনা করছি।আগামীতেও এ ফলাফলের ধারা বজায় রাখতে সবার সহোযোগিতা চাই।

বিদ্যালয়ের কৃতিত্ব পূর্ণ ফলাফলের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সভাপতি আবু নাইম ইকবাল বলেন,ফলাফলে আমরা সবাই আনন্দিত। বৃত্তিপ্রাপ্ত সকল শিক্ষার্থীদের অভিনন্দন। শিক্ষক ও অভিভাবকদেরও ধন্যবাদ জানাচ্ছি।তাঁদের পরিশ্রমের ফসল তাঁরা পেয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution