• রাত ৪:০৮ মিনিট মঙ্গলবার
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১
সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ

সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের প্রভাষক রুবেলের বিরুদ্ধে এক ষাটোর্ধ্ব বৃদ্ধা ও তার ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে মোগরাপাড়া ইউনিয়নের মল্লিকের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই বৃদ্ধা ও তার ছেলেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃদ্ধা লজ্জাতুন নেছা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মল্লিকের পাড়া গ্রামের জিয়া রহমানের বাড়িতে বৃদ্ধা ও তার পরিবার দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। রোববার রাতে প্রভাষক রুবেল মিয়া লজ্জাতুন নেছার ছেলে লিটনকে মাদক এনে দেয়ার কথা বললে লিটন অপারগতা স্বীকার করে। এক পর্যায়ে রুবেল তাকে মারধরের চেষ্টা করে। এ নিয়ে সোমবার দুপুরে রুবেলের শাশুড়ি আসমা বেগম ও তার স্ত্রী পপির সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুবেল আম গাছের ডাল দিয়ে লিটনকে আবারো মারধরের চেষ্টা করে। এসময় লজ্জাতুন নেছা ও তার মেয়ে আয়েশা বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত লজ্জাতুন নেছা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে লজ্জাতুন নেছা বলেন, আমার বয়স ষাটের উপরে আমি মিথ্যা বলছি না। আমার ছেলে কলেজ শিক্ষক রুবেলকে মাদক এনে না দেয়ায় আমাকে পিটিয়েছে।

এ বিষয়ে প্রভাষক রুবেল জানান, কলেজ থেকে ফেরার পথে লিটন আমাকে লোকজন নিয়ে পিটিয়ে আহত করেছে। আমি সোনারগাঁ থানার ওসিকে বিষয়টি ফোনের মাধ্যমে জানিয়েছি। প্রয়োজনে থানায় অভিযোগ দায়ের করবো। তাছাড়া তাদের বাড়িতে বিভিন্ন লোকজনের যাতায়াত রয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ঘটনাটি ফোনে প্রভাষক আমাকে জানিয়েছেন। বিষয়টি নিয়ে মিমাংসার চেষ্টা চলছে। এ বিষয়ে লজ্জাতুন নেছা বাদী হয়ে প্রভাষকসহ ৩জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution