• রাত ১০:০৩ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
৫০ বছরপূর্তি উপলক্ষে সোনারগাঁও কলেজের রেজিস্ট্রেশনের হিড়িক

৫০ বছরপূর্তি উপলক্ষে সোনারগাঁও কলেজের রেজিস্ট্রেশনের হিড়িক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছরপূর্তিতে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে রেজিস্ট্রেশনের শেষ দিকে রেজিস্ট্রেশনের হিড়িক পড়েছে। বর্তমান ও পুরাতন ছাত্ররা নিজ ও পরিবার নিয়ে তাদের রেজিস্ট্রিশনের কাজটি সেরে ফেলছেন। গত দুদিন থেকে এ রেজিস্ট্রেশনের চাপ লক্ষ্য করা গেছে।

কলেজটির অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, ২৯ শে ফেব্রুয়ারী সোনারগাঁও সরকারী কলেজের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বর্তমান ও পুরানো ছাত্রদের মধ্যে রেজিস্ট্রেশন করার প্রবনতা বাড়ছে। তারা দেশের বিভিন্ন প্রাপ্ত থেকে নিজে ও পরিবারসহ রেজিস্ট্রেশনের আওতায় আসছে। পুরোনো ছাত্ররা স্বতঃফুর্ত ভাবে রেজিস্ট্রেশন করায় নিজের কাছেও আনন্দ অনুভব হচ্ছে। আশা করি যারা এখনো রেজিস্ট্রেশন করে নাই তারা আজ কালের মধ্যে রেজিস্ট্রেশন করে ফেলবে। নয়ত ৫০ বছর উপলক্ষে কলেজ থেকে প্রকাশিত স্মরনিকা মধ্যে তাদের নাম ঠিকানা ও ছবি ছাপানো সম্ভব হবে না।

তিনি আরো জানান, অনুষ্ঠানের রেজিস্ট্রেশন শেষ হচ্ছে ১০ ফেব্রুয়ারী সোমবার। কলেজের অফিস চলাকালীন সময়ে নির্দিষ্ট ফি প্রদানের মাধ্যমে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যেই রেজিস্ট্রেশন করতে হবে। এ কলেজের প্রাক্তন ছাত্র ইউএস বাংলা গ্রুপের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন পুরো অনুষ্ঠানটি স্পন্সর করছে। নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা ও ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি করা হচ্ছে বিধায় রেজিস্ট্রেশন ব্যতিত কারো অনুষ্ঠানে প্রবেশের সুযোগ থাকছে না। এছাড়া কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং তাদের পরিবার ব্যতিত অন্য কেউ ভুল তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে তার রেজিস্ট্রেশন বাতিল করে দেয়া হবে। তিনি আরো বলেন, অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার স্বার্থে পুরো কলেজ ক্যাম্পাস নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে এবং অনুষ্ঠানস্থল সিসি ক্যামেরার আওতায় রাখা হবে। রেজিস্ট্রেশনের শেষ পর্যায়ে রবিবার কলেজের প্রাক্তন শিক্ষার্থী সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেন। যারা অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক তাদেরকে আগামী ১০ ফেব্রুয়ারীর মধ্যে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন ফি বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০টাকা ও প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ১০০০ টাকা। সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে নায়ক রিয়াজ ও নায়িকা পূর্ণিমার উপস্থাপনায় বিশেষ আর্কষণ হিসেবে থাকছে ভারতের সারেগামাপা অনুষ্ঠানে পুরষ্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নোবেল ও ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী রাজিব। উল্লেখ্য সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৭ ফেব্্রুয়ারি কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution