• দুপুর ২:৫২ মিনিট বুধবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের ইউপি সদস্য সিদ্দিরগঞ্জে গ্রেপ্তার আব্দুল আলী,আমির, আতাউর, সানোয়ার, সজিবের নেতৃত্বে কর্মী সভায় যোগদান পৌর যুবদল নেতা সোহেল, মন্টু, আবু সায়ীদ, জসিমের নেতৃত্বে নেতাকর্মীদের কর্মী সভায় যোগদান সোনারগাঁয়ে যুবদলের বিভাগীয় কর্মী সভা অনুষ্ঠিত আশরাফ ভূঁইয়া, আশরাফ প্রধান ও আমিরের নেতৃত্বে কয়েকশত নেতাকর্মী নিয়ে বিভাগীয় কর্মী সভায় যোগদান সোনারগাঁয়ে রাবার ড্যাম অকেজো, অনাবাদি হয়ে পড়ার আশংকা ২ হাজার হেক্টর কৃষি জমি সোনারগাঁয়ে নদী দখল করার অভিযোগে মর্ডান গ্রুপের সব কার্যক্রম বন্ধ করল প্রশাসন সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা
৫০ বছরপূর্তি উপলক্ষে সোনারগাঁও কলেজের রেজিস্ট্রেশনের হিড়িক

৫০ বছরপূর্তি উপলক্ষে সোনারগাঁও কলেজের রেজিস্ট্রেশনের হিড়িক

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছরপূর্তিতে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে রেজিস্ট্রেশনের শেষ দিকে রেজিস্ট্রেশনের হিড়িক পড়েছে। বর্তমান ও পুরাতন ছাত্ররা নিজ ও পরিবার নিয়ে তাদের রেজিস্ট্রিশনের কাজটি সেরে ফেলছেন। গত দুদিন থেকে এ রেজিস্ট্রেশনের চাপ লক্ষ্য করা গেছে।

কলেজটির অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, ২৯ শে ফেব্রুয়ারী সোনারগাঁও সরকারী কলেজের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বর্তমান ও পুরানো ছাত্রদের মধ্যে রেজিস্ট্রেশন করার প্রবনতা বাড়ছে। তারা দেশের বিভিন্ন প্রাপ্ত থেকে নিজে ও পরিবারসহ রেজিস্ট্রেশনের আওতায় আসছে। পুরোনো ছাত্ররা স্বতঃফুর্ত ভাবে রেজিস্ট্রেশন করায় নিজের কাছেও আনন্দ অনুভব হচ্ছে। আশা করি যারা এখনো রেজিস্ট্রেশন করে নাই তারা আজ কালের মধ্যে রেজিস্ট্রেশন করে ফেলবে। নয়ত ৫০ বছর উপলক্ষে কলেজ থেকে প্রকাশিত স্মরনিকা মধ্যে তাদের নাম ঠিকানা ও ছবি ছাপানো সম্ভব হবে না।

তিনি আরো জানান, অনুষ্ঠানের রেজিস্ট্রেশন শেষ হচ্ছে ১০ ফেব্রুয়ারী সোমবার। কলেজের অফিস চলাকালীন সময়ে নির্দিষ্ট ফি প্রদানের মাধ্যমে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যেই রেজিস্ট্রেশন করতে হবে। এ কলেজের প্রাক্তন ছাত্র ইউএস বাংলা গ্রুপের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন পুরো অনুষ্ঠানটি স্পন্সর করছে। নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা ও ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি করা হচ্ছে বিধায় রেজিস্ট্রেশন ব্যতিত কারো অনুষ্ঠানে প্রবেশের সুযোগ থাকছে না। এছাড়া কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং তাদের পরিবার ব্যতিত অন্য কেউ ভুল তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে তার রেজিস্ট্রেশন বাতিল করে দেয়া হবে। তিনি আরো বলেন, অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার স্বার্থে পুরো কলেজ ক্যাম্পাস নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে এবং অনুষ্ঠানস্থল সিসি ক্যামেরার আওতায় রাখা হবে। রেজিস্ট্রেশনের শেষ পর্যায়ে রবিবার কলেজের প্রাক্তন শিক্ষার্থী সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেন। যারা অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক তাদেরকে আগামী ১০ ফেব্রুয়ারীর মধ্যে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন ফি বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০টাকা ও প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ১০০০ টাকা। সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে নায়ক রিয়াজ ও নায়িকা পূর্ণিমার উপস্থাপনায় বিশেষ আর্কষণ হিসেবে থাকছে ভারতের সারেগামাপা অনুষ্ঠানে পুরষ্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নোবেল ও ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী রাজিব। উল্লেখ্য সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৭ ফেব্্রুয়ারি কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution