• রাত ২:৪০ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
আমেরিকায় গাড়ি চাপায় প্রাণ গেল সোনারগাঁয়ের যুবকের

আমেরিকায় গাড়ি চাপায় প্রাণ গেল সোনারগাঁয়ের যুবকের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গাড়ি চাপায় মার গেছেন রসেন আহমেদ আইদদিদ ভুইয়া ভিকি (২৪)। সে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার জাহিদ ভুইয়া টোলুল ছেলে।

নিউইর্যকের স্থানীয় সময় রোববার ( ১০ অক্টোবর ) রাত ৩ টা ৪৭ মিনিটে প্যাটারসনের কাছাকাছি টটোয়া এলাকার ৪৬ লাউন্সের সামনে ( রুট- ৪৬ ওয়েন্ট ) দূর্ঘটনায় পড়েন।

ভিকির বিষয়টি নিশ্চিত করে টটোয়া পুলিশের প্রধান ক্যারমেন ভেনিষ্ক্রিয়ানো পুলিশ জানায়, রাস্তায় একটি জিপ ভিকিকে চাপা দেয়। ওই গাড়ি চালক কাছাকাছি মরিসটউনে থাকেন ।

নিহতের পারিবারিক সূত্র জানা যায় ভিকি আমেরিকার কার্ডধারী ছিলেন। ২০১৭ সালে তিনি যুক্তরাষ্ট্রে যান। তিনি তার বাবা-মা ও ছোট ভাইয়ের সঙ্গে নিউইয়র্ক শহরের রিগো পার্ক এলাকায় থাকতেন। তিনি কাজ করতেন আমাজনের স্ট্যাটন আইলান্ড সেন্টারে চার মাস আগে দেশে বিয়ে করার পর থেকে নববধূকে তিনি যুক্তরাষ্ট্রে নিয়ে আসার চেষ্টা করছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার রাতে সহকর্মী বন্ধু আমিনুল ইসলামের সঙ্গে আড্ডা পাশের নিউ জার্সির প্যাটারসনে গিয়েছিলেন। সেখানে একটি রেস্তোর (৪৬) লাউঞ্জ) গভীর পর্যন্ত আর এক পর্যায়ে শারীরিকভাবে অসুস্থ বোধ করায় আমিনুল তার বন্ধুসহ পার্কিং লটে গাড়িতে ফেরেন । ভিকি তখনো রেস্তোরাঁয় ছিলেন  বেশ কয়েক মিনিট পর টহল পুলিশ গাড়ির কাছে এসে ছবি দেখিয়ে তাদের কাছে ভিকির পরিচয় জানতে চান। পরে পুলিশের সঙ্গে দৌড়ে গিয়ে দেখে রাস্তায় ভিকির মৃত দেহ পড়ে থাকতে দেখেন আমিনুল।

বড় ছেলেকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন ভিকি মা সায়েকা পারভীন এবং বাবা আনোয়ার জাহিদ । ভিকি একমাত্র বোন ঢাকায় থাকেন। এদিকে, ভিকির গনিষ্ট আত্নীয় সাঈদ ইমতিয়াজ রিগ্যান দুর্ঘটনার খবর পেয়ে রোববার সকালে ভার্জিনিয়া থেকে নিউ জর্সিতে যান। এ ঘটনায় পুলিশ হত্যা হতে পারে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন।

পুলিশ জানায়, সড়ক দুর্ঘটনার ২০২০ সাল পর্যন্ত ১০ বছরে টটোয়ায় মাত্র একজন মৃত্যুবরন করেছে। ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution