• রাত ১:৩৫ মিনিট রবিবার
  • ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা ভারতের কোচ হয়ে ফিরলেন কোচ ডেভ হোয়াটমোর কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা সোনারগাঁয়ে ২৫ জনের নমুনা পরিক্ষায় ২৫ জনই নেগেটিভ ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে আর সি সি রাস্তা নির্মাণ সাদিপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী আল আমিনের উঠান বৈঠক বারদীর সাহিদা বেগম হত্যার ঘটনায় ৫ আসামী রিমান্ডে স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো’র বিরুদ্ধে ২য় স্ত্রী’র বিভিন্ন দপ্তরে অভিযোগ বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ ভুলে ভরা জম্ম সনদ, চরম ভোগান্তীতে সোনারগাঁবাসী, টাকায় মিলছে সংশোধন মেয়েদের নাচ থাকায় আইপিএল সম্প্রচার বন্ধ আফগানিস্তানে দ্বিতীয় দিনের মতো সারা দেশে শনাক্তের হার ৫ শতাংশের নিচে করোনার পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ক মত বিনিময় সভা সোনারগাঁয়ে ২৩ জনের নমুনায় ৩ জন করোনা পজেটিভ সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম জামপুরে রাস্তার আর, সি,সি, ঢালাই কাজের উদ্ধোধন বিশ্বকাপ আয়োজক হতে বিড করেছে বাংলাদেশ শতভাগ গ্যাস আমদানির দিকে ঝুঁকছে দেশ
এবার খােরশেদ ও তার স্ত্রীর বিরুদ্ধে সোনারগাঁ থানায় সেই শিউলীর জিডি

এবার খােরশেদ ও তার স্ত্রীর বিরুদ্ধে সোনারগাঁ থানায় সেই শিউলীর জিডি

Logo


নারায়নগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খােরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার বিরুদ্ধে এবার থানায় সাধারণ ডায়েরি করেছেন সাঈদা আক্তার শিউলী নামে সেই নারী।

 

১১ আগস্ট সোনারগাঁ থানায় তিনি এ ডায়েরি করেন । এবার তিনি তার ব্যববসা প্রতিষ্ঠান এস এস ফিলিং স্টেশনে হিসাধনের অভিযােগ এনেছেন। এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে অপপ্রচার এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে কাউন্সিলর খােরশেনের বিরুদ্ধে মামলা করেন শিউলী।

জিডিতে সাঈদা আক্তার শিউলী বলেন, সোনারগাঁয়ের কাঁচপুরে অবস্থিত এস এস এস ফিলিং স্বাধিকারী তিনি। গত শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে একটি সিমেন্ট মিক্সার মেশিনের টেইলর ( ঢাকা মেট্রো – শ : ১১-১৬৩৮ ) এসে হাই ভােল্টেজের দু’টি বৈদ্যুতিক খুনি, বড় দুটি সাইন বোর্ড এবং বৈদ্যুতিক সরঞ্জাম ভেঙে গুড়িয়ে দেয়। এতে তার প্রতিষ্ঠানের দূই লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জিডিতে  দাবি করেন শিলী। জিডিতে আরও উল্লেখ করেন, কাউন্সিলর খােরশেদ ও  তার স্ত্রী লুনা খন্দকার ট্রান্সপোর্টের মালিক। তিনি ফতুল্লা থানায় ডিজিটাল আইনে যে মামলাটি করেছেন তা তুলে নেয়ার জন্য বেশ কিছুদিন হুমকি দিচ্ছিলেন তারা। ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস সহ প্রানে মারা ও মিথ্যা মামলা – হামলা করার হুমকি দিয়ে আসছিলেন বলে অভিযােগ তার ।

এই বিয়য়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আল খন্দকার খােরশেদ পাল্টা অভিযােগ করে বলেন, ওই নারী আমাকে না ভাবে হয়রানি করছে। মামলা দিয়ে আমাকে টলতে পারছে না তখন এইসব মিথ্যা অভিযোগে জিডি করছে। ডিজিতে যে বর্ননা দেওয়া হয়েছে তাতে বোঝা যায় এটি একটি সিমেন্ট কারখানার গাড়ি এই ধরনের গাড়ি আমাদের ট্রাপোর্টের নেই । আমাদের ট্রান্সপাের্টের গাড়ী সব পোশাক কারখানায় ব্যবহার হয়। তাই এই ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution