• রাত ৩:৪৭ মিনিট শনিবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর
রাতের আধারে এমপি লিয়াকত হোসেন খোকার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

রাতের আধারে এমপি লিয়াকত হোসেন খোকার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের ফলে সমাজের শ্রমজীবি ও নিম্ম আয়ের লোকগুলো পড়েছে বিপাকে। যানবাহন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাথার ফলে বেকার হয়ে পড়েছেন অসংখ্য মানুষ। এতে দেখা দিয়েছে খাদ্যভাব। সোনারগাঁয়ে একটি লোকও খাবারে মারে যাবে না সেজন্য সরকার ও স্থানীয় সংসদের উদ্যোগে নেয়া হয়েছে উদ্যোগ। প্রশাসনের উদ্যোগে ইতিমধ্যে কিছু অসহায়দের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

এদিকে সোনারগাঁয়ের একজন লোকও না খেয়ে মারা যাবে না এ অঙ্গিকারকে সামনে রেখে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার কোন না কোন এলাকায় তার ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত রাখছেন। গতকাল তিনি মোগরাপড়া ইউপির হাবিবপুর ও কোম্পানীগঞ্জ এলাকায় নিম্ন আয়ের মানুষের কাছে খাবার পৌচ্ছে দিতে উপস্থিত হন তাদের বাড়িতে। রাতের আধারে তিনি ওই এলাকার প্রতিটি নিম্ন আয় ও শ্রমজীবি মানুষের হাতে খাবার তুলে দেন এবং তার সাথে যোগাযোগ করে খাবার সংগ্রহের পরামর্শ দেন।

এ সময় লিয়াকত হোসেন খোকা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের জন্য বর্তমানে সবাই ঘরে অবস্থান করার কারণে শ্রমজীবিরা অনেক কষ্টের মধ্যে রয়েছেন। আমাদের সমাজে যারা রিক্সা ,ভ্যান ও সিএনজি চালক, শ্রমিক ও দিনমজুর রয়েছেন আমরা তাদের অসহায়ত্ব উপলব্দি করে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমার অনুরোধ থাকবে আমাদের সমাজের স্বচ্ছল ব্যক্তিদের সহায়তায় একটি ফান্ড তৈরি করে এবং অসহায় পরিবার চিহ্নিত করে তাদের বাড়ি বাড়ি গিয়ে নিত্যপণ্য বিতরণ করা আর এভাবে প্রতি এলাকায় সামাজিক উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়ালে খুব সহজেই অসহায় পরিবারগুলোর এ কষ্ট লাঘব করা সম্ভব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution