• সকাল ৯:৩৪ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
দুই দিনের বৃষ্টিতে উপজেলার প্রধান সড়কগুলো খানাখন্দে যান চলাচলে প্রতিবন্ধকতা

দুই দিনের বৃষ্টিতে উপজেলার প্রধান সড়কগুলো খানাখন্দে যান চলাচলে প্রতিবন্ধকতা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঘূর্ণিঝড় জাওয়াদের কারণে সৃষ্ট লঘুচাপের প্রভাবে দুই দিন ধরে হালকা বৃষ্টির কারণে সোনারগাঁ উপজেলার বিভিন্ন সড়কে দেখা দিয়েছে ভাঙ্গন। ভাঙ্গনের কারণে প্রধান সড়কগুলোতে ভারী যানবাহন চলাচলের কারণে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। সৃষ্ট গর্তের কারণে প্রতিদিনই যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে। ফলে দিনভর উপজেলার প্রধান সড়কগুলোতে যানজটের সৃষ্টি হয়েছে। যানঝটের কারণে চরম ভোগান্তীতে পড়েছে এ পথে চলাচলরত যাত্রীরা।

যাত্রীরা জানান, গত দুই দিনের বৃষ্টিতে উপজেলার বিভিন্ন সড়কে ভাঙ্গনের সৃষ্টি হয়েছে। ভাঙ্গনের কারণে বিভিন্ন ধরনের যানচলাচলে ভোগান্তীর সৃষ্টি হয়েছে। বিশেষ করে উপজেলার মেইন প্রবেশপথ ও শহীদ মজনু সড়কে বেশী ভাঙ্গনের সৃষ্টি হয়েছে।

গাড়ির চালকরা জানান, বৈদ্যেরবাজার এলাকায় আমান ইকোনোমিক জোন ও ফ্রেস কোম্পানী চালু হওয়ার পর থেকে উপজেলার প্রধান সড়ক ও শহীদ মজনু সড়কটি দিয়ে দুই কোম্পানীর ভারী যানবাহন চলাচল শুরু হয়। ভারী যানবাহন চলাচলের কারণে রাস্তা দুটি ভেঙ্গে খান্দাখন্দের সৃষ্টি হয়েছে। এছাড়া সড়ক ও জনপথ দীর্ঘদিন যাবত রাস্তাটি সংস্কার না করায় বেশী ভোগান্তীর সৃষ্টি হয়েছে। ফলে এ রাস্তা দিয়ে চলাচলরত ছোট ছোট যানবাহন গর্তে পড়ে প্রতিদিনই ছোট খাটো দূর্ঘটনার শিকার হচ্ছে। এছাড়া ভারী যানবাহনের কারণে উদ্ধবগঞ্জ থেকে মোগরাপাড়া চৌরাস্তা পর্যন্ত প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তীতে পড়ে উপজেলা ও স্বাস্থ্য কমপ্লক্সে আসা রোগীরা। তারা আরো জানান, সরকারের উচিত অতিবিলম্বে ভারী যানবাহন চলাচলের একটি নিয়ম চালু করে যানজট নিরসন করা সাথে রাস্তাগুলো পুনরায় সংস্কার করে জনগনেন ভোগান্তী লাগব করা।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution