• দুপুর ১:৩৬ মিনিট মঙ্গলবার
  • ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৮শে জানুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৪ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুটি শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধন বৈদ্যেরবাজার সাব রেজিষ্ট্রি অফিসে রাজস্ব ফাঁকি অভিযোগে দলিল লিখক বহিষ্কার সোনারগাঁয়ের নিখোঁজ অটোচালক ভুট্টোকে বন্দর থেকে অচেতন অবস্থায় উদ্ধার সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ আটক ৩ মোগরাপাড়া এইচ জি জি এস সরকারী বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান বন্দরে আসছেন গিয়াস উদ্দিন আত-তাহেরী বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সম্মেলন  সোনারগাঁ থেকে দুই শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নয়াপুর শাখায় ২৫ বছর পূর্তি উদযাপন সোনারগাঁ তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পেলেন সেরা পরিদর্শকের পুরস্কার সোনারগাঁয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একজন নিহত দোয়া করি গ্রন্থগত নয় সু-শিক্ষায় শিক্ষিত হও… ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা হই হই করে হচ্ছে না সোনারগাঁ আওয়ামীলীগের সম্মেলন সোনারগাঁয়ের লোকজ উৎসবে দর্শনার্থীদের ঢল গুচ্ছগ্রাম বাসীর ভিটেমাটি রক্ষার আশ্বাস এমপি লিয়াকত হোসেন খোকার সোনারগাঁয়ের পলাশকে দায়ী করে বিমান ছিনতাই মামলার চূড়ান্ত প্রতিবেদন অগ্নিদগ্ধ জমজ সন্তানের মাকে আর্থিক সহায়তা প্রদান মেঘনা সংবর্ধনা অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়ে গেলেন আরেফিন রুমী উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা
নারীদের ভোগ্যপণ্য বানাবেন নাঃ কবি লেখকদের উদ্দেশ্যে ড. সেলিনা

নারীদের ভোগ্যপণ্য বানাবেন নাঃ কবি লেখকদের উদ্দেশ্যে ড. সেলিনা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  বাংলাদেশ কবি-লেখক ফোরাম এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী এবং কৃতি কবি-লেখক সম্মাননা ২০১৯ উপলক্ষে শনিবার সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর চিত্তশালা ভবনের অডিটোরিয়ামে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইমদাদুল হক মিলন, প্রধান আলোচক আলোচিত ছড়াকার আসলাম সানি, আলোচক হিসেবে ছিলেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কবি লেখকরা কখনো সাবেক হয় না, মরহুম হয় না। মৃত্যুর পরও তাদের লেখনীর মাধ্যমে তাঁরা চিরস্মরণীয় হয়ে থাকেন।

বক্তারা অনুরোধ করেন কবি লেখকরা যাতে তাদের লেখনীতে নারীদের ভোগ্যপণ্য না বানিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে উন্নত সমাজ গঠনে ভূমিকা রাখতে সচেষ্ট হন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution