• রাত ৯:৫৫ মিনিট সোমবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
নির্বাচনী মাঠে লড়াই হবে ধান-লাঙ্গলের

নির্বাচনী মাঠে লড়াই হবে ধান-লাঙ্গলের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামীকাল রবিবার সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সোনারগাঁয়ের ১১৮টি ভোট কেন্দ্রে ৬০৬ বুথে ৩ লাখ ৩ হাজার ৭শত ৮০ জন ভোট প্রদান করবে। আগামীকাল সকাল ৮টা থেকে ভোট চলবে ৪টা পর্যন্ত। ভোট কেন্দ্রে নিরাপত্তায় সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন থাকবে। এছাড়া উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার জন্য ৬জন ম্যাজিষ্ট্রেট ও প্রতি থানায় একজন অতিরিক্ত পুলিশ সুপার নিয়োজিত থাকবে।

একাদশ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে ৯জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা থাকলেও গত শুক্রবার স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন। নির্বাচনকে ঘিরে প্রথম দিকে ত্রিমুখী লড়ায়ের সম্ভবনা থাকলেও কায়সার হাসনাত নির্বাচন থেকে সরে দাড়ানোর ফলে আগামী কালের নির্বাচন হবে দ্বিমূখী। তবে শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে নির্বাচনে মুল প্রতিদ্ধন্ধিতা হবে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ও মহাজোটের প্রার্থী বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকার মধ্যে।

বিএনপির সমর্থকার জানিয়েছেন গত কয়েক দিন ধরে বিএনপির নেতাকর্মীদের বাড়ি ঘরে পুলিশের অভিযান, নেতাকর্মীদের মারধর, উল্টো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের, নেতাকর্মীদের গ্রেফতারের ফলে নির্বাচনী মাঠে দাড়াতে পাচ্ছেনা বিএনপি। তাই আগামীকালের নির্বাচনে তাদের নেতাকর্মীরা এজেন্টের দায়িত্ব পালন করতে পারবে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। তবে, সাধারণ জনগন ভোট দিতে পারলে ধানের শীষ বিপুল ভোটে জয় লাভ করবে।

অপরদিকে, মহাজোটের সমর্থকরা জানান, আগামীকাল সোনারগাঁয়ে অবাধ নিরপেক্ষ ও সুুষ্টু নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগন নির্ভয়ে ভোট দিতে পারবে। তবে, আগামী কালের নির্বাচনে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা বিপুল ভোটে জয়লাভ করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution