• সকাল ৮:৩১ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
পৌষের শীতে নির্বাচনী উত্তাপ

পৌষের শীতে নির্বাচনী উত্তাপ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পৌষের শুরুতে হচ্ছে বৃষ্টি। মানুষ কাপছে শীতে আর মাঠ গরম নির্বাচনী হাওয়ায়। জাতীয় নির্বাচনের প্রচারনা বিরামহীন ভাবে চলছে সারা দেশের ন্যায় সোনারগাঁ উপজেলায়। বাড়ি বাড়ি, রাস্তা-ঘাট, হাট-বাজার, গ্রাম-গঞ্জ, অলি-গলি, হোটেল-রেস্তোরা, চায়ের দোকানে, নির্বাচনী আলাপ আলোচনা সরগরম। কে, কাকে দিবে ভোট, কে নির্বাচনে বিজয়ী হবে। কার পক্ষে কে বেশি প্রচারনা করছে। কার পাল্লা কত ভারি। কে কত জনপ্রিয় তার হিসাব নিকাশ চলছে প্রতিদিন। কেউ মাইকিং করে, কেউ রেকডিং বাজিয়ে। কেউ আবার ভোটারের ধারে ধারে গিয়ে হাতে পায়ে পরে ভোট প্রর্থনা করছে, কেউ আবার উঠান বৈঠক করে বক্তিতা ভাষনের মাধ্যমে, কেউ আবার দলীয় জনসভা করে হাজার হাজার লোক সমাগম করে তার পক্ষের শক্তির পরিক্ষা দিচ্ছে। যদিও এ পৌষের শীতে সাধারণ শ্রমজাীবী মানুষের জীবন উষ্ঠাগত। তবুও বেঁচে থাকার তাগিদে চলছে জীবন যুদ্ধ। অপর দিকে ক্ষমতা বা একটি চেয়ারের আশায় অনেকে তার অর্থ সম্পদ সাময়িক শ্রম দিয়ে মিথ্যা প্রতিশ্রুতির বেড়া জালে সাধারণ মানুষকে ভেলকিতে ফেলছে। এরকম ভাবেই নির্বাচনের মাঠে চলছে উত্তাপ আর উত্তেজনা। চায়ের কাপে চুমুক দিয়ে হোটেল রেস্তোরায় নির্বাচনী আলাপ আলোচনা করছে দে-ধারছে। আগামী নির্বাচনে কে কত বেশি জনগনের কল্যাণে কাজ করবেন সে প্রতিশ্রুতি আদায় করে নিচ্ছে এলাকাবাসী। প্রার্থীরাও নিজেদের কাজ উদ্ধার বা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য নানা ওয়াদা দিয়ে যাচ্ছে।

তবে শান্তি প্রিয় মানুষ চায় সংগাত-সংঘর্ষ ছাড়া অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ একটি নির্বাচন। যাতে করে যে দলই ক্ষমতায় আসুক তারা যেন জনগণের কল্যানে কাজ করে। সমাজ তথা দেশের স্বাধীনতা সার্বভৌম রক্ষা করে উন্নয়নের অগ্রযাত্রা বেগবান করতে পারে। গণতান্ত্রিক প্রকৃয়ায় দেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution