• দুপুর ১২:০১ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
বন্দরে সমাবেশে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা বললেন

বন্দরে সমাবেশে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা বললেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কোমর সোজা করে দাড়ান। আপনাদের যে দায়িত্ব দেয়া হয়েছে সেইটা পালন করুন। অন্যথায় পদত্যাগ করে চলে যান।’ এসময় তিনি নারায়ণগঞ্জবাসীকে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নারায়ণগঞ্জে বিপ্লবী মানুষকে সংঘবদ্ধ করুন। ভয় পাবেন না। মানুষ তো একদিনই মরে। ভোট দেয়াটা আমাদের হক। শুক্রবার বিকেল পৌনে ৫টায় বন্দরের সোনাকান্দা স্টেডিয়ামে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সকল প্রতিকুলতা, ভয়-ভীতিকে উপেক্ষা করে আজকে এই মাঠে সমাবেত হয়েছেন তাই আপনাদের সবাইকে অভিনন্দন। একটা ভয়াবহ সংকটময় মুহুর্তে আমরা আছি। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে সিদ্ধান্ত গৃহীত হবে বাংলাদেশের মানুষ অন্ধকারে নাকি আলোর পথে থাকবে?
মির্জা ফখরুল বলেন, ‘আপনারা অনেক ত্যাগ স্বীকার করেছেন। বিগত দশ বছর ধরে এই স্বৈরাচারী সরকার আমাদের অসংখ্য ভাইকে হত্যা, গুম করেছে। বিনা কারণে অনেক ভাইকে প্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। মানুষ কখন অত্যাচার, নির্যাতন করে? যখন সে একা হয়ে যায় যখন তাঁর সাথে জনগণ থাকে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তৈমুর আলম খন্দকার, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কাজী মনিরুজ্জামান মনির, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মুফতি মনির হোসেন কাসেমী, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এসএম আকরাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগন বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালাম, মহানগন বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, গণফোরামের নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক দেলোয়ার হোসেন চুন্নু, বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য সাঈদ আহমেদসহ জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution