• সকাল ৬:২৫ মিনিট শনিবার
  • ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মজহমপুর একাদশ বিজয়ী হৃদয়ে-৯৮ ব্যাচের শীত বস্ত্র বিতরণ ঢাকা এ বছর পাচ্ছে না শৈত্যপ্রবাহের দেখা হঠাৎ থমকে গেছে সোনারগাঁও পৌরসভা কাঁচপুরে এক জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৭৯৮ নেতাদের নালিশের পর এড: সামসুল ইসলামকে এমপি মির্জা আজমের ফোন এ এক দুঃখী বালিকার অশ্রুঝরা গল্প পাঁচ হেলিকপ্টার বহনে সক্ষম বিশাল যুদ্ধজাহাজ সামনে আনল ইরান সোনারগাঁয়ে তাহুরা ইমতিয়াজ ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ কাঁচপুরে শীতলক্ষা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৭৯৩ বাকি তিন ম্যাচ ওমানে করার প্রস্তাব, রাজি নয় বাংলাদেশ মেকআপ উঠে লিপস্টিক মুছে গেলেও যা করেন দীপিকা পানাম নগরীতে ফেনসিডিলসহ আসিফ নামের এক ভাড়াটিয়া আটক সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সানাক্ত, মোট সনাক্ত ৭৯৬ সাংবাদিকদের তিন দিন প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ সোনারগাঁ থানা ছাত্রদলের বিক্ষোভ মিছিল পৌরসভা ও বৈদ্যেরবাজার এলাকায় ২ জনের দেহে করোনা সনাক্ত উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার জমি জোর করে বালু ভরাটের চেষ্টা
বন্দরে সমাবেশে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা বললেন

বন্দরে সমাবেশে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা বললেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কোমর সোজা করে দাড়ান। আপনাদের যে দায়িত্ব দেয়া হয়েছে সেইটা পালন করুন। অন্যথায় পদত্যাগ করে চলে যান।’ এসময় তিনি নারায়ণগঞ্জবাসীকে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নারায়ণগঞ্জে বিপ্লবী মানুষকে সংঘবদ্ধ করুন। ভয় পাবেন না। মানুষ তো একদিনই মরে। ভোট দেয়াটা আমাদের হক। শুক্রবার বিকেল পৌনে ৫টায় বন্দরের সোনাকান্দা স্টেডিয়ামে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সকল প্রতিকুলতা, ভয়-ভীতিকে উপেক্ষা করে আজকে এই মাঠে সমাবেত হয়েছেন তাই আপনাদের সবাইকে অভিনন্দন। একটা ভয়াবহ সংকটময় মুহুর্তে আমরা আছি। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে সিদ্ধান্ত গৃহীত হবে বাংলাদেশের মানুষ অন্ধকারে নাকি আলোর পথে থাকবে?
মির্জা ফখরুল বলেন, ‘আপনারা অনেক ত্যাগ স্বীকার করেছেন। বিগত দশ বছর ধরে এই স্বৈরাচারী সরকার আমাদের অসংখ্য ভাইকে হত্যা, গুম করেছে। বিনা কারণে অনেক ভাইকে প্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। মানুষ কখন অত্যাচার, নির্যাতন করে? যখন সে একা হয়ে যায় যখন তাঁর সাথে জনগণ থাকে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তৈমুর আলম খন্দকার, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কাজী মনিরুজ্জামান মনির, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মুফতি মনির হোসেন কাসেমী, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এসএম আকরাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগন বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালাম, মহানগন বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, গণফোরামের নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক দেলোয়ার হোসেন চুন্নু, বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য সাঈদ আহমেদসহ জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution