• সকাল ১০:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার পরিকল্পনাকারী হুইপ সামসুল হক চৌধুরী ও তার পুত্রকে গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ, মানববন্ধন ও বিক্ষোভ করেছে সোনারগাঁয়ের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার গণমাধ্যমকর্মী, উপজেলা শুভসংঘ ও এলাকাবাসী। আজ সোমবার বেলা ১১টার দিকে সোনারগাঁ থানা প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধন করা হয়। এতে সোনারগাঁ থানার বিভিন্ন শ্রেণী পেশাজীবী ও সংগঠনের প্রায় আট শতাধিক লোক মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনাকারী পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী এবং তার ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীকে গ্রেপ্তারসহ হত্যার চেষ্টায় জড়িত সাইফুল ইসলাম সাদের ফাঁসির দাবি জানান তারা।

এ সময় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাাণে কাজ করছে। দেশের অর্থনীতিতে ভূমিকা রাখছে। বসুন্ধরা গ্রুপের এমডি বিশ্বের সেরা উদ্যোক্তাদের মধ্যে অন্যতম। বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টা মানে দেশের অর্থনীতির চালিকা শক্তিকে হত্যাচেষ্টা করা। এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।

মানববন্ধনে বলেন, সোনারগাঁ থানা প্রেসক্লাবের সভাপতি গাজী মোবারক বলেন, বসুন্ধরা গ্রুপের এমডি এক ডায়নামিক উদ্যোক্তা। তাঁর অক্লান্ত পরিশ্রমে সারাদেশে দেশে আজ লাখ লাখ বেকার যুবকের কর্মসংস্থান হয়েছে, দেশের অর্থনীতি চাঙ্গা হয়েছে। দেশের অর্থনীতিতে ব্যাপক ভ’মিকা রাখছে বসুন্ধরা গ্রুপ। সেই বসুন্ধরা গ্রুপের এমডি ও এদেশের ব্যবসায়ী জগতের আইকন সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টাকারী হুইপ সামসুল হক ও তার ছেলে শারুনকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

সোনারগাঁ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন বলেন, করোনাকালীন সময়ে বসুন্ধরা গ্রুপ লাখ লাখ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে যেবাবে সহযোগিতা করেছেন তা বিশে^র ইতিহাসে বিরল। মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণফান্ডে নগদ অর্থপ্রদান সহ দেশ ও জনগণের কল্যানে অসামান্য অবদান রেখে চলেছেন। তাই এমন একজন মানবিক মানুষকে হত্যাচেষ্টাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবী জানাচ্ছি।

স্থানীয় এলাকাবাসী গাজী আলমগীর বলেন, সায়েম সোবহান আনভীর শুধু বসুন্ধরা গ্রুপ নন, তিনি সারাদেশের রতœ। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাই, ওনাকে রক্ষা করে শারুনসহ তার সঙ্গে হত্যা চেষ্টায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

উদ্ববগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি লিয়াকত হোসেন বলেন, প্রধানমন্ত্রী কখনো অন্যায়কারীদের প্রশ্রয় দেন না আমাদের, দেশের লাখ লাখ যুবক ও ব্যবসায়ীদের আইকনকে হত্যা চেষ্টায় জড়িদের গ্রেপ্তার করা হোক।

উল্লেখ্য, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টা হয়েছে। সর্বশেষ পরিকল্পনা অনুযায়ী গত শুক্রবার জুমার নামাজের সময় আনভীরকে গুলি করে হত্যার ষড়যন্ত্র হয়। গোপন সংবাদের ভিত্তিতে এ ঘটনায় সন্দেহে এর আগে বেলা সাড়ে ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার এক যুবককে আটক করেছে ভাটারা থানা পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution