• বিকাল ৫:২৫ মিনিট শনিবার
  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
না:গঞ্জে মামুনুল হকের রিমান্ড শুনানী আবারও পেছালো

না:গঞ্জে মামুনুল হকের রিমান্ড শুনানী আবারও পেছালো

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  কওমি মাদ্রাসা ভিত্তিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে পৃথক তিন মামলার রিমান্ড আবেদনের শুনানি আগামী আবারও পিছানাে হয়েছে। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে সােমবার (৯ মে) দুপুরে শুনানির পরবর্তী দিন ১২ মে ধার্য করেন।

গত ২ মে এক নারীর করা নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের মামলায় হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানাে হয়েছে। এ ছাড়া সােনারগাঁয়ে রয়্যাল রিসাের্টে হামলা ও ভাঙচুরের মামলা এবং সােনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযােগের ঘটনায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে মােট ১৪ দিনের রিমান্ডের আবেদন জানানাে হয়েছে। পরে আদালত আজ ৯ মে রিমান্ড শুনানির দিন ধার্য করেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আগামী ১২ মে রিমান্ড শুনানির পরবর্তী দিন ধার্য করেছেন আদালত। গত ৩ এপ্রিল সােনারগাঁয়ে রয়্যাল রির্সোটের একটি কক্ষে এক নারীসহ হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করেন স্থানীয় লােকজন। পরে পুলিশ গিয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু করে। এ সময় খবর পেয়ে হেফাজতের নেতা কর্মী ও মাদ্রাসার ছাত্ররা ওই রিসাের্টে হামলা ও ভাঙচুর চালিয়ে তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন। পরে হেফাজতের নেতা-কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর করেন। এ সময় তারা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযােগ করেন। স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদেে বাড়িঘর ও কার্যালয়ে ভাঙচুর করা হয় ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution