• সকাল ৯:৪৯ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
রবিবার থেকে খুলছে কলাপাতা রেস্টুরেন্ট, চালু হলো ডেলিভারি সার্ভিস

রবিবার থেকে খুলছে কলাপাতা রেস্টুরেন্ট, চালু হলো ডেলিভারি সার্ভিস

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকাল ৫ জুলাই রবিবার থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে চালু করা হচ্ছে সোনারগাঁয়ের নামকরা আধুনিক রেস্টুরেন্ট কলাপাতা। চালু করা হয়েছে হোম ডেলিভারি সার্ভিসও।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক পরিচালক মোতাহার সিকদার মাসুম সিকদার জানান, করোনা প্রাদূর্ভাবের ফলে সারা পৃধিবীতে খাবার রেস্টুরেন্ট থেকে শুরু করে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠানসহ সকল সরকারী বে সরকারী প্রতিষ্ঠানগুণো বন্ধ ঘোষনা করা হয়। বাংলাদেশে করোনা আক্রান্ত সনাক্ত হওয়ার পর গত ২৬ মার্চ থেকে দেশের সকল প্রকার ব্যবসা বানিজ্য গনপরিবহন বন্ধ ঘোষনা করা হয়। সেই সাথে খাবার রেস্টুরেন্টগুলোকে বন্ধ রাখা হয়। ২ মাস বন্ধ থাকার পর গত মে মাসের ১০ তারিখ থেকে রেস্টুরেন্ট গুলো সীমিত আকারে খুলে দেয়া হলেও সোনারগাঁয়ে করোনার প্রাদূর্ভাব না কমায় দীর্ঘদিন কলাপাতা কর্তৃপক্ষ রেস্টুরেন্টটি বন্ধ রাখে কিন্তু এলাকার লোকদের প্রয়োজনের তাগিদে ও রেস্টুরেন্টটির সাথে সংশ্লিষ্ট কর্মচারীদের জীবন ও জীবিকার প্রয়োজনে সীমিত আকারে আগামীকাল সকাল থেকে খুলে দেয়া হবে। এছাড়া যারা করোনার ঝুকি নিয়ে রেস্টুরেন্টে এসে খাবার খেতে না চান এবং মোবাইল ফোনের মাধ্যমে অর্ডার করতে চান তাদের বাড়িতে হোম ডেলিভারির ব্যবস্থা রাখা হয়েছে। তারা আরো জানান, প্রতিষ্ঠানটি আগের মতোই সততা ও নিষ্ঠার সাথে তাদের কার্যক্রম পরিচালনা করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution