• রাত ৮:৪০ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার
সরবেন না কায়সার নির্বাচনী মাঠেই লড়বেন

সরবেন না কায়সার নির্বাচনী মাঠেই লড়বেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩০ তারিখ পর্যন্ত মাঠে থেকে নির্বাচন করার আবারও প্রত্যয় ব্যক্ত করেছেন সাবেক এমপি কায়সার হাসনাত। মঙ্গলবার সকালে নিউজ সোনারগাঁ২৪ডটকমকে জানিয়েছেন কায়সার হাসনাত। এজন্য তিনি আগামীকাল থেকে সাদিপুর ইউনিয়ন থেকে গণসংযোগ করবেন বলে জানিয়েছেন।

জানা গেছে, গত ২৮ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন সাবেক এমপি কায়সার হাসনাত। সে সময় তিনি ঘোষনা দেন তিনি এমপি হবার জন্য নয় সোনারগাঁয়ের তৃনমুল আওয়ামীলীগকে বাঁচাতে নির্বাচন করবেন কোন বাঁধাই তাকে আটকাতে পারবেনা। গত ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সারা দেশের স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের নির্দেশ দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নীতি নির্ধারকরা। কিন্তু দলের সিদ্ধান্ত থাকার পর মনোনয়নপত্র প্রত্যাহার না করে মাঠে থাকার ঘোষনা দেন সাবেক এমপি কায়সার হাসনাত। গত ১০ ডিসেম্বর প্রতিক বরাদ্ধ পেয়ে মাঠে নেমে পড়েন তিনি। সেই দিনই মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি নির্বাচনী জনসভার আয়োজন করেন। সে সভা থেকে সরাসরি তার প্রতিক সিংহ মার্কার জন্য গণসংযোগ শুরু করেন। এর পর থেকে তিনি বিরামহীন গণসংযোগ চালিয়ে যান উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায়।
এদিকে আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দেশের সকল বিদ্রোহী প্রার্থীদের মাঠ থেকে সরে যাওয়ার জন্য কঠোর নির্দেশ দেন কেন্দ্র। যারা না সরে দাড়াবে তারা দল থেকে বহিস্কার হবেন বলেও ঘোষনা দেওয়া হয়। এ ব্যাপারে গতকাল সোমবার সকালে সড়ক ও সেতুমন্ত্রী মেঘনা ২য় সেতু পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি জানান, মঙ্গলবারের মধ্যে দেশের সকল বিদ্রাহী প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহার করতে হবে নয়তো তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তার এ ঘোষনার পর সোনারগাঁয়ে শুরু হয় কায়সার হাসনাতের প্রত্যাহারের গুজন। গতকাল সোমবার থেকে উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচন প্রত্যাহারের গুজনটি ছড়িয়ে পড়ে সাধারন মানুষের কাছে। অনেকে বলতে শুরু করেছেন কায়সার হাসনাত মাঠ ছেড়েছেন। তিনি নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। এ গুজনে নিউজ সোনারগাঁ যোগাযোগ করে সাবেক এমপি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী কায়সার হাসনাতের সাথে। তিনি জানান, আমি মাঠে আছি মাঠে থাকবো। আগামী ৩০ তারিখ পর্যন্ত মাঠে থেকে জয় নিশ্চিত করে ঘরে ফিরে যাবো। সোনারগাঁবাসী আমাকে ভালবেসে নির্বাচনের প্রতিদ্ধন্ধিতা করার জন্য নিয়ে এসেছেন। আমি সেই মানুষের সিদ্ধান্ত ছাড়া মাঠ ছাড়বনা। যদি ছাড়ি তাদের সঙ্গে আলাপ-আলোচনা করেই ছাড়বো। আমি আগামীকাল বুধবার সাদিপুর ইউনিয়নে গনসংযোগ করবো। সেখানে কয়েক হাজার নেতাকর্মী আমার সাথে গণসংযোগ করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution