• বিকাল ৪:৫৭ মিনিট বুধবার
  • ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ
সিদ্ধিরগঞ্জে মাইকিং করলেও করােনায় মারা যাওয়াতে জানাযাতে আসেনি এলাকাবাসী

সিদ্ধিরগঞ্জে মাইকিং করলেও করােনায় মারা যাওয়াতে জানাযাতে আসেনি এলাকাবাসী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে করােনায় মারা যাওয়া দুইজনের জানাযার নামাজে এলাকার কেউ উপস্থিত হননি। একজনের জানাযাতে এসেছিলেন ২ জন আর অপজনের জানাযাতে ৫ জন। অথচ তাদের একজন ছিলেন প্রচুর ধনী ব্যক্তি ও অপরজন ছিলেন নারী। টিম খােরশেদের একজন সদস্য এ সংক্রান্ত একটি ছবি পােস্ট করেন ফেসবুকে। সেখানে দেখা যায় বিশাল ঈদগাহ মাঠের মাঝে একটি কফিন। পাশে একজন লােক দাঁড়ানাে আর কেউ নাই ।

খোঁজ নিয়ে জানা গেছে , সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া নিবাসী রফিকুল ইসলাম ( ৭৫ ) করােনা আক্রান্ত হয়ে ৩ জুলাই সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের ইস্ট ভিউ হসপিটাল এন্ড ল্যাবে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার পরিবারের আহবানে টিম খােরশেদের স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মরদেহ বুঝে নেন। নেওয়া হয় এলাকাতে । সেখানে মাইকিং করা হয়েছিল। কিন্তু পরিবারের ২ জন ছাড়া আর কেউ আসেনি। মরদেহ যখন মাহমুদপুর ঈদগাহ মাঠে রাখা হয় সেখানেও লাশের আশেপাশে কেউ আসেনি। পাহারা দিতে হয়েছে টিম খােরশেদের লােকজনদেরকে প্রায় আধাঘণ্টা পর যে বাড়ির মালিক সে বাড়ির নিচে নেওয়া হলেও ভাড়াটিয়ারাও আসেনি। অথচ রফিকুল ইসলাম এলাকাতে ধনী লােক হিসেবেই খ্যাত ছিলেন । পরে টিম খােরশেদের লােকজন তাকে কান্দাপাড়া কবরস্থানে নিয়ে দাফন করেন ।

অপরদিকে সিদ্ধিরগঞ্জ ৮ নং ওয়ার্ড সৈয়দ পাড়া নিবাসী সালমা বেগম ( ৬৫ ) করােনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ করােনা ডেডিকেটেড হাসপাতালে রােববার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সােমবার সকালে মরহুমার পরিবারের আহবানে মরহুমাকে মাসদাইর কবরস্থানে গােসল শেষে এলাকার ঈদগাহ মাঠে নেওয়া হয়। সেখানে এলাকাতে মাইকিং করা হয়েছিল। কিন্তু পরিবারের ৫ জন ছাড়া আর কেউ আসেনি ।

দাফনে ছিলেন টিম খােরশেদ এর স্বেচ্ছাসেবক রানা মজিব , হাফেজ শিব্বির , আনােয়ার হােসেন , সুমন দেওয়ান , মােঃ শহীদ , শফিউল্লাহ রনি ও নাইম মােল্লা । তারা জানান , শুধু জানাযা নয় বরং দাফনের সময়েও কেউ ছিলেন না । পরিবারের ৪-৫জন থাকলেও তারা ছিলেন মরদেহ থেকে অনেক দূরে । গত বছর করােনার শুরুতে এ অবস্থা ছিল । বাবার লাশ ধরেনি সন্তানেরা । মায়ের লাশ ছুয়নি কেউ । বাবা মায়ের লাশ থেকে দূরে ছিল পরিবারের লােকজনও । মাঝখানে মানুষ সাহসী হয়ে করােনায় মৃতদের জানাযায় মােটামুটি আগ্রহ নিয়ে অংশ নিলেও বর্তমানের ডেল্টা ভ্যারিয়সনে । আবারাে মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে পরেছে । এখন আবার করােনা শুরুর দিকে যেমন দাফন জানাযায় মানুষ ভয়ে শরীক হতাে না , তেমনি পরিবেশের সৃষ্টি হচ্ছে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution