• রাত ১১:১৭ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
সুবর্ণগ্রাম ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে ঔষধ বিতরণ

সুবর্ণগ্রাম ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে ঔষধ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সামাজিক সংগঠন সুবর্ণগ্রাম ফাউন্ডেশন এর উদ্যোগে  বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। গত বুধবার উপজেলার সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া, ঋষিপাড়া ও জিয়ানগর গ্রামের স্বল্প আয়ের ৫০টি পরিবারের মাঝে এ ঔষধ বিতরণ করা হয়।

সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস জানান, করোনা ভাইরাস প্রতিরোধের কার্যক্রমের অংশ হিসেবে জ্বর, সর্দি, হাঁচি ও কাশির প্রতিষেধক হিসেবে এ ঔষধ বিতরণ করা হয়েছে। এই সহযোগিতাটি আমরা পেয়েছি সুবর্ণগ্রামের শুভাকাঙ্ক্ষী স্বাস্থ্য বিশেষজ্ঞ মাহবুব মোরশেদের সৌজন্যে। আমরা মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে সুবর্ণগ্রামের উদ্যোগে সোনারগাঁয় কার্যক্রম চালাচ্ছি। এরই মধ্যে আমরা  বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতা নিয়ে সোনারগাঁয়ের বিভিন্ন গ্রামের ১২শত পরিবারের পাশে দাঁড়িয়েছি, বিনামূল্যে  হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, খাদ্য ও ওষুধ বিতরণ করেছি। যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে আমরা এই কার্যক্রম অব্যাহত রাখতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution